সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে সিনেমা বানাবেন রাম গোপাল

জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে উত্তাল হয়ে উঠেছিল পুরো বলিপাড়া। তার মৃত্যুতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছিল। বলিউডের অনেকেই সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি। চোখের জলে তাই ভেসে গিয়েছিল পুরো ইন্ডাস্ট্রি।

ভারতীয় বিভিন্ন বাহিনী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য উদঘাটন করতে কাজ করছে। নানা রকম ইস্যু খুঁজে বের করলেও মৃত্যুর রহস্য এখনো অজানা। অনেকেই মনে করছেন দিব্যা ভারতী বা জিয়া খানের মতোই অজানা থেকে যাবে সুশান্তের মৃত্যুর কারণ।

প্রয়াত এই জনপ্রিয় বলিউড অভিনেতার মৃত্যুর কারণ জানাবেন পরিচালক রাম গোপাল ভার্মা। এক সাক্ষাৎকারে এই নির্মাতা জানান, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি সিনেমা বানাবেন। তার পরবর্তী সিনেমায় তুলে ধরা হবে সুশান্তের বিষয়টি। বিভিন্ন তথ্য সেখানে তুলে ধরবেন এ পরিচালক।

সুশান্তের মৃত্যুর কারণ কী? উত্তরে তিনি বলেন, ‘সবকিছু সিনেমাতেই দেখবেন। এখনই মুখ খুলবো না।’ সিনেমায় কে অভিনয় করবেন, তাও জানাননি তিনি। শুধু বলেছেন, ‘সুশান্তের পাশাপাশি বলিউডের বর্তমান পরিস্থিতিও তুলে ধরা হবে।’

উল্লেখ্য,গত বছর জুনে মারা যান সুশান্ত সিং রাজপুত। তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। ধারণা করা হয়েছিল, মানসিক অবসাদ থেকে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত। তার মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে বেশ সরব হয়ে উঠেছিল বলিউড।