সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা নাসিম

সপরিবারে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা আহসান হাবিব নাসিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন।

গতকাল শুক্রবার ফেসবুক স্ট্যাটাসে নাসিম লেখেন, পরীক্ষায় আমরা করোনা পজিটিভ। ইনশাআল্লাহ, দ্রুত সেরে উঠতে পারব। আশা করি, এই মহামারিতে আপনারা যথাযথ সতর্কতা মেনে চলবেন।

জানা যায়, অভিনেতা আহসান হাবিবের স্ত্রী রীমা হাবিব গত ৩ এপ্রিল শপিংয়ে গিয়েছিলেন। সন্ধ্যার পর বাসায় ফিরলে তার জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দেয়। চিকিৎসকের পরামর্শে তিনি রাতেই চিকিৎসা নেওয়া শুরু করেন। গত ৫ এপ্রিল পরীক্ষা করার পর তার ফলাফল পজিটিভ আসে। ধারণা করা হচ্ছে যে, স্ত্রীর কাছ থেকে করোনায় আক্রান্ত হয়েছে নাসিমের পরিবারের সদস্যরা।

সবার কাছে দোয়া চেয়ে এই অভিনেতা বলেন, পরিবারের সবাই পজিটিভ। সবাই চিকি‍‍‍ৎসকের‍ পরামর্শ মেনে চলছি। আমাদের দু’জনের (স্ত্রী ও নাসিম) সিটি স্ক্যান করাতে বলেছেন ডাক্তার। সবার কাছে দোয়া চাই।

উল্লেখ্য, অভিনেতা আহসান হাবিব নাসিম অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক। গত ৩ এপ্রিল থেকে সব ধরনের শুটিং বাতিল করেছেন তিনি। করোনায় বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হওয়ায় বেশ উদ্বিগ্ন এ অভিনেতা।