শামীম ও সারিকা সাবাহর ‘সীমিত পরিসরে বিয়ে’

Shamim Hasan Sarkar and Sarika sabha

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারণে দেশের অনেক কার্যক্রম সীমিত পরিসরে করতে হচ্ছে। তারই ধারাবাহিকতায় ‘সীমিত পরিসরে বিয়ে’ শেষ করেছেন জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার ও অভিনেত্রী সারিকা সাবাহ। সে ছবি আবার নিজের ফেসবুকে শেয়ার করেছেন শামীম।

শামীমের ফেসবুকে সূত্রে জানা গেছে, ‘সীমিত পরিসরে বিয়ে’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তারা দুজন। রশিদুর রহমানের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মনসুর আলম নির্ঝর। মূলত লকডাউন পরিস্থিতি নিয়েই নির্মিত হয়েছে এটি। এতে লকডাউন পরিস্থিতিতে বিয়ে এবং নাটকীয় কিছু ঘটনা উঠে আসবে।

‘সীমিত পরিসরে বিয়ে’ প্রসঙ্গে শামীম হাসান সরকার বলেন, ‘নাটকটির গল্প সমসাময়িক। যেখানে ভিন্ন আঙ্গিকে বর্তমান বাস্তবতা উঠে এসেছে। এই সময়ে সবকিছুই সীমিত পরিসরে করতে হচ্ছে, বিয়েটাও। এমন এক গল্প নিয়ে নাটকটি। দর্শকরা দেখে আনন্দ পাবেন।’

একই প্রসঙ্গে সারিকা সাবাহ বলেন, ‘নাটকটিতে সমসাময়িক অবস্থা উঠে এসেছে। দারুণ একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আশা করি সবার ভালো লাগবে।’

নির্মাতা জানান, আসছে ঈদে ‘সীমিত পরিসরে বিয়ে’ নাটকটি প্রচার হবে দেশীয় একটি স্যাটেলাইট টেলিভিশনে। তারপর অনলাইন মাধ্যমেও দেখা যাবে এটি। এরই মধ্যে চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। বর্তমানে নাটকটি সম্পাদনা টেবিলে।

এর আগে অনেকগুলো নাটকে একসঙ্গে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। তাদের আলোটিত নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। তাদের বিয়ের মাধ্যমে শেষ হয়েছিল নাটকটি। এবার একক নাটকে জুটি হয়ে আসছেন শামীম-সারিকা।