পড়াশোনা আর জিম নিয়ে ব্যস্ত শাকিব পুত্র জয়

abram khan joy
শাকিব-অপুর পুত্র আব্রাম খান জয়। ছবি : সংগৃহীত

‘স্টার কিড’ শব্দটা বলিউডে অতি পরিচিত হলেও ঢাকাই সিনেমায় এই শব্দটা পরিচিত হচ্ছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দিয়ে। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় জয়।

বর্তমানে জয় মায়ের সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় থাকেন। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে। করোনার এই সময়ে জয় কেমন আছে, সেই খবর নেওয়ার চেষ্টা করেছে অনলাইন গণমাধ্যম।

জয়ের মা অপু বিশ্বাসের ভাষ্য, ‘জয় আগের চেয়ে বেশ অ্যাকটিভ ও অ্যাডভান্স হয়েছে। পড়োশানা ও আর্টের প্রতি ঝোঁক। এখন অনলাইনে ক্লাস চলছে ওর। ছোট বয়সে স্কুলে ভর্তি করায় একই ক্লাসে দুবছর ছিল; এখন ও কেজিতে পড়াশোনা করে।’

অন্তর্জালে প্রায়ই মায়ের সঙ্গে জিমে যেতে দেখা যায় জয়কে। এ প্রসঙ্গে মা অপু বিশ্বাসের ভাষ্য, ‘ও আমার সঙ্গে জিমে যায়। সেখানে গিয়ে আমাকে কপি করার চেষ্টা করে। আমি যা যা করি ও সেটাই করার চেষ্টা করে। মজা পাই, ২০-২৫ মিনিটে সে ১০-১৫ ক্যালোরি বার্ন করে।’

এ ছাড়া জানা গেছে, সন্ধ্যার পর মায়ের সঙ্গে ফাঁকা জায়গায় হাঁটতে বের হয় জয়। ঈদে জয়ের জন্য দেশের বাইরে থেকে জামাকাপড় কেনার পরিকল্পনা রয়েছে।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করে আব্রাম খান জয়।