লেডি গাগার কুকুর চুরির অপরাধে গ্রেপ্তার ৫

Lady Gaga

মার্কিন পপশিল্পী লেডি গাগার কুকুর কিডন্যাপ হয়েছে। তার কুকুরদের দেখাশোনার দায়িত্বে থাকা মিস্টার রায়ান ফিশারকে গুলি করে ছিনতাইকারীরা গাগার দুটি ফরাসি বুলডগ নিয়ে পালিয়েছিল। সেই ঘটনার পর মামলা করেছিলেন লেডি গাগা। এ বছরের ফেব্রুয়ারিতে কুকুর চুরির ঘটনাটি ঘটে।

এবার ধরা পড়ল কুকুর কিডন্যাপ করা চক্রের পাঁচজন। লস অ্যাঞ্জেলস পুলিশ ঘটনায় জড়িত থাকা পাঁচ সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

সম্প্রতি লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ তাদের এক সংবাদ বিবৃতিতে জানায়, ‘ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের মধ্যে রয়েছেন জেমস জ্যাকসন (১৮), জেলিন হোয়াইট (১৯), লাফায়েট হোয়ালি (২৭), হ্যারল্ড হোয়াইট (৪০) এবং জেনিফার ম্যাকব্রাইড (৫০)।

এর মধ্যে জেমস, জেলিন এবং লাফায়েটকে ফিশারকে গুলি করার অভিযোগে অপরদিকে হ্যারল্ড এবং জেনিফারকে গ্রেপ্তার করা হয়েছে হত্যাচেষ্টায় সাহায্য করার অভিযোগে।

পুলিশের তথ্য অনুসারে, প্রথমে মনে হচ্ছিল লেডি গাগার শত্রুদের কেউ এই কাজ করেছে। এখন মনে হচ্ছে এটা একটা চুরির ঘটনা। কুকুরগুলো দামি হওয়াতেই এদের ওপর চোখ যায় চোরদের। গ্রেপ্তার হওয়া পাঁচজনের মধ্যে চারজন হলেন গ্যাং সদস্য। যাদের নাম আগে থেকেই তাদের নথিতে রয়েছে।

এলএ কাউন্টির অ্যাটর্নি জর্জ গ্যাসকন জানান, ‘তাদের কর্মকাণ্ড কতটা জঘন্য তা ভাষায় প্রকাশ করার মতো না। আমরা এই মামলায় অত্যন্ত গুরুতর অভিযোগ দায়ের করতে যাচ্ছি। আমাদের বিশ্বাস আছে আদালতে অভিযোগটির যথাযথ বিচার করা হবে’।