করোনাঃ তামিল ও মারাঠি সিনেমার দুই তারকার মৃত্যু

প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতের তামিল সিনেমার জনপ্রিয় কমেডিয়ান পান্ডু (৭৪) ও মারাঠি অভিনেত্রী অভিলাষী পাতিল।

করোনার দ্বিতীয় ঢেউয়ে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে মারা যাওয়া তৃতীয় ব্যক্তি পান্ডু। এর আগে গত কয়েক সপ্তাহে পরিচালক থামিরা ও কেভি আনন্দ করোনায় মারা গেছেন। বৃহস্পতিবার (০৬ মে) সকালে পান্ডু একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এর আগে সস্ত্রীক করোনা আক্রান্ত হন তিনি।

১৯৭০ সালে বড় পর্দায় অভিষেক ঘটে পান্ডুর। তামিল ইন্ডাস্ট্রির প্রথম সারির নির্মাতা ও শিল্পীদের সঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন তিনি।

এদিকে, করোনার সঙ্গে লড়ে মঙ্গলবার (০৪ মে) পৃথিবী থেকে বিদায় নিয়েছেন মারাঠি অভিনেত্রী অভিলাষী পাতিল। সপরিবারে তিনি করোনা আক্রান্ত ছিলেন।

এই তারকা উত্তরপ্রদেশের বারানসিতে শুটিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর মুম্বাই ফিরে করোনা পরীক্ষা করালে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু কয়েকদিনের লড়াইয়ের পর তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মারাঠি সিনেমা ছাড়াও অভিলাষী অভিনয় করেছেন বলিউডে। প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছরে’ সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি।