‘দুলাভাই জিন্দাবাদ’ দেখার আহ্বান ডিপজলের

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। নানা কারণে দীর্ঘদিন সিনেমার বাইরে থাকলেও এবার ফিরছেন তিনি।

২০ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ। মুক্তির সময়ে অসুস্থতার জন্য সিঙ্গাপুর থাকলেও সেখান থেকেই ছবিটি নিয়ে নিয়মিত খোঁজ রাখছেন ডিপজল। এমনটাই জানিয়েছেন ছবিটির নির্মাতা মনতাজুর রহমান আকবর।

নির্মাতা বললেন, এই সিনেমা নিয়ে তিনি ভীষণ আশাবাদী ডিপজল। সবার কাছে সিঙ্গাপুর থেকে দোয়া চেয়েছেন। সবাই যেন হলে গিয়ে ছবিটি দেখে সেই আহ্বানও করেছেন। ‘দুলাভাই জিন্দাবাদ’-এ ডিপজলের নায়িকা মৌসুমী। আরো আছেন এই প্রজন্মের জনপ্রিয় জুটি বাপ্পী ও বিদ্যা সিনহা মিম।

ছবিতে ডিপজলকে দেখা যাবে একজন দায়িত্ববান দুলাভাইয়ের চরিত্রে। চলতি মাসের ১৩ তারিখে মুক্তির ঘোষণা এলেও ছবিটি মুক্তি পাচ্ছে ২০ অক্টোবর। এ প্রসঙ্গে নির্মাতা বলেন, গত মাসে আমরা মৌখিকভাবে বলেছিলাম যে ‘দুলাভাই জিন্দাবাদ’ ১৩ অক্টোবর মুক্তি দিব। কিন্তু সব দিক বিবেচনা করে অক্টোবরের ২০ তারিখে মুক্তি দিচ্ছি। ছবিটি মোট ১২৮টি হল পেয়েছে।

ডিপজল কবে নাগাদ দেশে ফিরতে পারে? এমন প্রশ্নে আকবর বলেন, এখনো ঠিক নেই। আরো মাস তিনেক সিঙ্গাপুর থাকতে পারেন। কিংবা ডাক্তাররা যদি ক্লিয়ারেন্স দেয় তাহলে দেশে আসতে পারবে। কিন্তু নিয়মিত ট্রিটমেন্ট করাতে সেখানেই আগামী তিন মাস সিঙ্গাপুর যাতায়াত করতেই হবে। রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করছেন আহমেদ শরীফ, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডি জে সোহেলসহ অনেকে।

বাংলাদেশ সময় : ১৫৪০ ঘণ্টা, ১৯ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ