যশের একটি ছেলেও আছে, একনজরে নুসরাত ও যশের কিছু অজানা কাহিনি

নিখিল, নুসরাত ও অভিনেতা যশ গুঞ্জনে ভাসছে টলি পাড়া। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্নই ওঠে না! নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে এভাবেই মুখ খোলেন টলিউডের আলোচিত অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সাংসদ নুসরাত জাহান।

পার্ক স্ট্রিট কাণ্ডে জড়িত কাদের খানের সঙ্গে তার সম্পর্ক থেকে নিখিল জৈনকে বিয়ে এবং সাম্প্রতিককালে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে তিনি। বিতর্ক পিছু ছাড়ে না তাকে।

প্রেম করে বিয়ে অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের। ২০১৯ সালে তুরস্কে গিয়ে বিয়ে করছিলেন তারা। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। সেই প্রসঙ্গ টেনে মুখ খুললেন যশের প্রেমিকা।জানালেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত, যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

নিখিলের সঙ্গে সম্পর্ক থাকার সময় আবার প্রেমে পড়েন নুসরাত। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ে যায়। তার আগে থেকেই পর্দায় দু’জনের সমীকরণ নিয়ে দর্শকদের মধ্যে মাতামাতি ছিল। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হয়।

২০১৭ সালে যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তারপর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শ্যুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে যশ এবং নুসরাতের মধ্যে।

যশের সঙ্গে আজমির দরগায় গিয়েছিলেন নুসরাত। সে সময় দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্য করেছিল বিভিন্ন গণমাধ্যম। এরপর মদন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় যশ ও নুসরাতকে।

শোনা যায় দক্ষিণেশ্বরেই তাদের বিয়ে হয়। এরপর দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরাতের সম্পর্কের সমীকরণ। নুসরাত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। যে ফ্ল্যাটের অর্ধেক টাকা নিখিলের দেওয়া। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কাটান।

যশের আগের একটি ছেলেও আছে। সেটি তার প্রেমিকা ও ওই ছেলে মা পুনমের কাছেই থাকে। জানা গেছে, রোজ গভীর রাতে যশ ফিরে যান তার প্রাক্তন প্রেমিকা পুনমের কাছে। পুনম যশের ছেলের সমস্ত দায়িত্ব স্বেচ্ছায় বহন করেন।

বেশ কয়েক দিন হল যশ ও নুসরাত নিজেদের প্রেম কাহিনি সামনে আনতে শুরু করেছেন। নেটমাধ্যমে একে অপরের তোলা ছবি দেওয়া থেকে শুরু করে একই ছবি নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া থেকেই বোঝা যায় সময়ের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপা বা জড়তা কেটে গিয়েছে।

৪ জুন নুসরাতের জীবনের সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, ১০ সেপ্টেম্বর সন্তান আসার সম্ভাব্য তারিখ।নুসরাতের সন্তানের বাবা কে? ঘনিষ্ঠ সূত্রে যশের নাম উঠে এলেও এ বিষয় নিয়ে নুসরাত মুখ খোলেননি।

কিন্ত নিখিলের ওপর তোপ দাগতে ভোলেননি অভিনেত্রী। “নুসরাত বহু দিন ধরে আমার ক্রেডিট কার্ড ব্যবহার করছে।” নিখিলের এই বক্তব্যকে সরাসরি নস্যাৎ করে দিয়ে তিনি জানিয়েছেন, “আমি বরাবর আমার বোনের পড়াশোনার এবং পরিবারের সমস্ত খরচ একা হাতে বহন করেছি। যে ব্যক্তির সঙ্গে আমার কোনও সম্পর্কই নেই, কেনই বা তার ক্রেডিট কার্ড ব্যবহার করতে যাব আমি? অভিযোগ তুললে প্রমাণ দিতে হবে।”

নুসরাত প্রশ্ন তুলেছেন, নিজেকে ‘ধনী’ বলে জাহির করা ব্যক্তি কেন মধ্যরাতে নুসরাতের অ্যাকাউন্ট থেকে বেআইনিভাবে টাকা তোলে? কারও নাম না করে নুসরাত বললেন, “যে মানুষ দাবি করছেন ‘ধনী’ বলে আমি তাকে ব্যবহার করেছি, আমাদের বিচ্ছেদের পরেও তাকে কেন লুকিয়ে আমার টাকা ব্যবহার করতে হয়?”

নুসরাতের প্রশ্নের জবাব নিখিল এখনও দেননি। তিনি জানিয়েছেন আদালতে গিয়েই যা বলার বলবেন।