‘যন্ত্রণা’ দিয়ে বাপ্পির সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী জাহারা মিতু

bappy-mitu

অ্যাকশন-থ্রিলার গল্পের সিনেমা ‘যন্ত্রণা’র প্রস্তাব পান চার মাস আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসা অভিনেত্রী জাহারা মিতু। সম্প্রতি তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

এই সিনেমাটির মাধ্যমে প্রথমবার জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন মিতু। গত ফেব্রুয়ারিতে নায়িকা ছাড়া শুধু বাপ্পিকে নিয়েই অপূর্ব রানা পরিচালিত সিনেমাটির শুটিং শুরু হয়। ২২ জুন থেকে একসঙ্গে নায়ক-নায়িকা নিয়েই ফের শুটিং ফ্লোরে উঠছে ‘যন্ত্রণা’।

বিষয়টি নিশ্চিত করে মিতু বাংলানিউজকে বলেন, চার মাস আগে থেকে সিনেমাটিতে অভিনয় করার বিষয়ে কথা চলছিল। সম্প্রতি স্ক্রিপ্ট হাতে পাই এবং তা পড়ে আমার কাছে খুব ভালো লাগে। এরপর এতে অভিনয় করার সিদ্ধান্ত নেই। একটি ফটোশুটেও অংশ নেই। আমার বিশ্বাস, সবকিছু ঠিক থাকলে দর্শকদের মন ভরানো একটি সিনেমা হতে যাচ্ছে ‘যন্ত্রণা’।

তিনি আরও জানান, সিনেমাটিতে অনিমা চরিত্রে দেখা যাবে তাকে। ধনীর দুলালী এই তরুণীকে নিয়েই এগিয়ে যাবে গল্প। তবে এটি নারী কেন্দ্রিক সিনেমা নয় বলেও স্পষ্ট করেছেন মিতু।

জাহারা মিতু এর আগে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ও পশ্চিমবঙ্গের অভিনেতা দেবের সঙ্গে ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করেছেন। এই দুইটি সিনেমাই মুক্তির প্রতীক্ষায় রয়েছে।