মা হওয়ার পর অভিনয় ছেড়ে দিলেন অভিনেত্রী অনিতা

Anita Hassanandani

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি রেড্ডি গত ফেব্রুয়ারিতে প্রথমবার মা হয়েছেন। ৩৯ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।

বর্তমানে ছেলে ও সংসার নিয়েই কাটছে এই তারকার সময়। মা হওয়ার পর অনিতাকে বেশ কিছুদিন পর্দার সামনে কাজ করতে দেখা গেছে। তবে হুট করেই এই অভিনেত্রী জানালেন, অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। এখন থেকে শুধু সন্তানকে নিয়েই ব্যস্ত থাকবেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অনিতা বলেন, ‘অনেক ভাবনা চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছি। আমার আগে থেকেই ইচ্ছা ছিলে সন্তান জন্ম নেওয়ার পর ইন্ডাস্ট্রি ছেড়ে দেবো। সত্যি বলতে, কাজের কথা এখন সবার পরে মাথায় আসে’।

টেলিভিশনের কাজে ফিরলে অনেকটা সময় তাকে দিতে হবে, যেটার জন্য তিনি এখন একেবারেই প্রস্তুত নন বলেও জানিয়েছেন।

২০১৩ সালে প্রেম করে রোহিত রেড্ডিকে বিয়ে করেন অনিতা। এরপর থেকেই চলছে তাদের সুখের সংসার। একতা কাপুরের ‘ইয়ে হ্যায় মহব্বতে’ ধারাবাহিকে শগুন অরোরার চরিত্রে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন অনিতা। এছাড়াও ‘নাগিন’, ‘কাভি সওতান কাভি সহেলি’ ও ‘কাব্যাঞ্জলিত’-এ অভিনয় করেছেন তিনি।

তেলেগু, কন্নড় ও হিন্দি সিনেমাতেও কাজ করেতে দেখা গেছে অনিতাকে। ‘কৃষ্ণা কটেজ’ ও ‘হিরো’ সিনেমায় তার অভিনয় সবার নজর কেড়েছে।