মা হলেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী নাবিলা

‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হয়েছেন। আজ আনুমানিক ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি কন্যা সন্তানের জন্ম দেন। বর্তমানে মা ও মেয়ে দু’জনেই সুস্থ আছে। নাবিলা তার সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন উপস্থাপিকা সামিয়া রহমান।

বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও নাবিলাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া আমিতাভ রেজা চৌধুরীর আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’।

নাবিলার দাদা বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায় হলেও তার বেড়ে ওঠা সৌদি আরবে। জন্ম সেখানেই। বাবার চাকরি সূত্রে তার কৈশোরের দিনগুলো কেটেছে জেদ্দা শহরে। সেখানেই জোবায়দুল হক রিমের সঙ্গে সম্পর্কে জড়ান নাবিলা। এরপর ২০১৮ সালে তারা গাঁটছড়া বাঁধেন।

বৃহস্পতিবার বিকালে ফেসবুকের দেওয়ালে নিজের মা হওয়ার অনুভূতি ভাগ করে নেন নাবিলা। মেটারনিটি ফটোশ্যুটের ছবি পোস্ট করে লেখেন- ‘অবিশ্বাস্য অভিজ্ঞতা হয়েছে এই ৯ মাস জুড়ে! সেই সকল মানুষকে অসংখ্য ধন্যবাদ যাঁরা এই যাত্রায় যত্নে ও উদযাপনে আমাদের সঙ্গে ছিলেন। আলহামদুলিল্লাহ! আজ সকালে আমাদের কোল আলো করে এসেছে আমাদের সন্তান। তার নাম রেখেছি মালহার মাসুমা হক, আর ডাক নাম স্মিহা। তার জন্য সকলে দোয়া করবেন। আল্লাহকে অশেষ ধন্যবাদ…’।

Scroll to Top