আসন্ন ঈদুল আজহায়ও ড. মাহফুজুর রহমান গান শোনাবেন

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বরাবরের মতো এবারের ঈদেও গান শোনাবেন। ‘তোমাকে চাই’ নামক একক সংগীতানুষ্ঠানে তিনি এবারে দর্শকদের গান শোনাবেন। এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে। এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে করোনাভাইরাসের কারণে ঘরবন্দী দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে।

এবারের অনুষ্ঠানে মোট ১১টি গান থাকছে। মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ গানগুলোর কথা লিখেছেন আর গানগুলোতে সুরারোপ করেছেন। অনুষ্ঠানে থাকা গানগুলোর শিরোনাম হলো ‘বাঁচতে পারবো না’, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘তুমি আমার’, ‘ভেবেছিলে তুমি’ এবং ‘চাঁদ রুপসী’। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

উল্লেখ্য, সংগীতের প্রতি দুর্বলতা থেকেই ২০১৬ সালের ঈদুল আজহা থেকে প্রতি বছর ঈদ আয়োজনে গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই বছর গায়ক হিসেবে হাজির হয়ে হৈচৈ ফেলে দেন তিনি। এরপর থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান।