বিবাহ বিচ্ছেদ করছেন মিয়া খলিফা

মিয়া খালিফা নামটির সঙ্গে কমবেশি সকলেই পরিচিত। প্রাক্তন এই পর্ন তরকা বর্তমানে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবেও বেশ পরিচিত। যদিও তিনি ইন্টারনেট সোশ্যাল দুনিয়ায় এখনও নিজের উষ্ণ ভিডিও বা ছবি শেয়ার করে থাকেন। আর তার জন্য মুখিয়ে থাকে নেট-ব্যবহারকারীদের একটা বড় অংশ। তবে প্রাক্তন এই পর্ন তারকা গত বুধবার জানিয়েছেন তার স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করছেন তিনি।

২০১৯ সালে সুইডিশ শেফের সঙ্গে অংটি বদল করেন মিয়া খলিফা। আর মাত্র দুই বছরের ব্যবধানেই বিচ্ছেদের কথা জানালেন প্রাক্তন এই পর্ন তারকা। গত বুধবার ইনস্টাগ্রামে মিয়া খলিফা লিখলেন, ‘আমরা দুজনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দুজনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।’

মিয়া আরও লেখেন, ‘শুধু এটুকু বলতে পারি মনে কোনও ক্ষোভ না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দুজনের ভালোবাসার কারণে আমদের যোগাযোগ একটা থেকেই যাবে।’

উল্লেখ্য, ২৮ বছরের মিয়া এর আগে ২০১১ সালে তার হাইস্কুল প্রেমিককে বিয়ে করেছিলেন। ২০১৪ সালে তারা আলাদা হয়ে যান এবং ২০১৬ তে তাদের ডিভোর্স হয়।

ওই সময়েই মিয়া খলিফা নিজের পর্ন ক্যারিয়ার শুরু করেন। মিডল ইস্টে ‘হিজাবে’ তার অভিনয় করা যৌন দৃশ্য নিয়ে নানা বিতর্ক হওয়ার পর নিমেষেই এক নম্বর পর্ন তারকার শিরোপা পান মিয়া খালিফা।