আবার বিয়ে করছেন নাজমুন মুনিরা ন্যান্সি

নাজমুন মুনিরা ন্যান্সি
নাজমুন মুনিরা ন্যান্সি - ইন্টারনেট সংগৃহীত ছবি

বিয়ে করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। দ্রুতই বিয়ে করবেন তিনি। গতকাল বুধবার দুপুরে এক ফেসবুক স্ট্যটাসে ন্যান্সি লেখেন, সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা- ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্ত নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়।

এমন পোস্টের ব্যাপারে ন্যান্সি বললেন, ঘটনা সত্যি। এখানে লুকোচুরির কিছু নেই। জায়েদ ও আমার মিউচুয়ালি বিচ্ছেদ হয়ে গেছে। যদিও ঘটা করে দিন তারিখ ঘোষণা দেয়ার কিছু নেই।

এদিকে আবার নতুন করে জীবন শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন ন্যান্সি। খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এ বিষয়ে ন্যান্সি বলেন, জীবন কারো জন্য থেমে থাকে না। তিনি নতুন জীবন শুরু করবেন, এটা নিশ্চিত। দিন-তারিখ পরে জানাবেন, আর যদি অনুষ্ঠান করেন তবে অবশ্যই দাওয়াত পাবেন পরিচিত ও আত্মীয়স্বজন। ন্যান্সি আরো বলেন, “এমনিতেও আমার কখনও বউ সাজা হয়নি। হাতে মেহেদী লাগাইনি। এটা আমার একটা অপূর্ণ শখও বলতে পারেন। আমি চাই এবার আনুষ্ঠানিকভাবে শুভ কাজটা সারতে।”