আবারও বিয়ে করলেন ছোটপর্দার অভিনেতা অপূর্ব

আবারও বিয়ে করলেন ছোটপর্দার অভিনেতা অপূর্ব

তৃতীয় বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জমকালো সেই আয়োজনে অপূর্ব বধূ হিসেবে গ্রহণ করেন যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, লাল টকটকে শাড়ি আর গয়নাতে সেজেছেন শাম্মা। আর অপূর্ব পড়েছেন করেছেন পাঞ্জাবী-পায়জামা। বিয়ের স্টেজ সাজানো হয়েছে নানা ধারণের ফুলে। বিয়ের আনুষ্ঠিকতা সম্পন্ন হওয়ার পর অপূর্ব বলেছেন, ‘আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনারা সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।’

ঢাকার লালমাটিয়ায় বাসা শাম্মা দেওয়ানের। তবে যুক্তরাষ্ট্রে তার জন্ম ও বেড়ে ওঠা। এর আগে শাম্মার আরেকটি বিয়ে হয়েছিল বলে জানা যায়।

এটি শাম্মার দ্বিতীয় বিয়ে ও অপূর্বর তৃতীয়। স্বামীর সঙ্গে শাম্মার বিচ্ছেদের পর সম্পর্ক গড়ে ওঠে অপূর্বর সঙ্গে। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এদিকে, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। এর পরের বছরের ফেব্রুয়ারিতে ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব।