মাহফুজুর রহমানের সঙ্গে ডিভোর্সের পর দ্বিতীয় বিয়ে করলেন ইভা রহমান

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন সংগীতশিল্পী ইভা রহমান। তিনি শুধু বিচ্ছেদই নয়, এরই মধ্যে নতুন করে ঘরও বেঁধেছেন। সংবাদমাধ্যমকে বিয়ের বিষয়টি ইভা নিজেই নিশ্চিত করেছেন।

জানা গেছে, ইভার বর্তমান স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী। গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে সংবাদমাধ্যমকে ইভা নিজেই জানিয়েছেন।

এর আগে রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রহমানকে শুভেচ্ছা জানান দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী।

ইভা বলেন, এখন থেকে আমার নামের শেষে আর রহমান বলবেন না। আমি এখন থেকে ‘ইভা আরমান’। ইভা আরও বলেন, একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।

উল্লেখ্য, ইভা রহমান সংবাদ পাঠক হিসেবে এটিএন বাংলায় কাজ করতেন। সেই সুবাদেই মাহফুজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। সেখান থেকে দু’জনের প্রেম গাঢ় হয়। তারা বিয়েও করেন। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হলো তাদের।