গাড়িতেই পরীমনি মাথা ঘুরে পড়ে যান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি দীর্ঘদিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে রয়েছেন বিশ্রামে। তবে আজ মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জ গঠনের শুনানিতে হাজির হতে আদালতে যাওয়ার পথে মাথা ঘুরে তিনি গাড়িতেই পড়ে যান। ফলে তিনি আদালতে না গিয়ে ফিরে যান বাসায়।

পরে আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম শুনানির জন্য আগামী ২ জানুয়ারি তারিখ ঠিক করেন। পরীমনির অসুস্থতা সম্পর্কে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময় আবেদন করে বলেন, পরীমনি আদালতের উদ্দেশে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বেড়ে যায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জশুনানি পেছানোর আবেদন করেছি।

অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু বলেন, পরীমনি কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শও নিয়েছেন। মামলার অপর দুই আসামি- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

এর আগে গত ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। এরপর আদালত গত ১৩ অক্টোবর আসামিদের বিরুদ্ধে চার্জশিট আমলে নেয়। চলতি মাসের ১২ তারিখ চট্টগ্রামে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করতে যাওয়ার কথা ছিল পরীমনির। অসুস্থতার কারণে সেটিও পিছিয়েছেন।