পরীমণি-রাজের বিয়ের বৈধতা জানতে চেয়ে আ‌ই‌নি নো‌টিশ

ক্যারিয়ারের শুরু থেকেই ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি নানা বিষয়ে থাকেন আলোচনায়। সম্প্রতি এই নায়িকা বিয়ে ও অনাগত সন্তানের খবরে আলোচনায় এসেছিলেন। ফের স্বামীকে ঘিরে আলোচনায় এলেন পরীমণি।

স্বামীকে তালাক না দিয়ে বিয়ের অভিযোগে পরীমণি ও অভিনেতা শরিফুল রাজকে কুমিল্লার এক আইনজীবী আইনি নোটিশ পাঠিয়েছেন। আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে নোটিশে। গত মঙ্গলবার কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী পরীমণি ও রাজকে পাঠানো নোটিশের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন, ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তখন তাদের বিয়ের কাবিন ছিল এক লাখ টাকা। বিয়েটি রেজিষ্ট্রি হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। পরে এই বিয়ের ডিভোর্স ছাড়াই পরীমণি গত বছর ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়ীয়ার শরীফুল রাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তার এ বিয়ে অবৈধ।

তিনি আরও বলেন, আমি রাজ ও পরীমণি দুজনকেই আইনি নোটিশ পাঠাইছি। আমি জানতে চেয়েছি পরীমণি তার আগের বিয়েতে ডিভোর্স না দিয়ে কেন দ্বিতীয় বিয়ে করেছেন। এ ছাড়াও যখন সন্তান সম্ভবা তখন দ্বিতীয় বিয়ের কথা মিডিয়াতে প্রচার করেছেন। আমি নিশ্চিত হয়েছি তার প্রথম বিয়ের ডিভোর্স হয়নি এবং দ্বিতীয় বিয়েরও বৈধতা নেই। দেশের প্রচলিত আইনে তারা অপরাধ করেছেন।

এ আইনজীবী বলেন, আমি নোটিশে বলেছি যদি তাদের কাছে তাদের পক্ষে বৈধ কাগজপত্র থাকে তাহলে তা জনসম্মুখে আনতে। না হয় আগামী সাত কর্মদিবসের মধ্যে জবাব না পাই তাহলে আমি আইনগত পদক্ষেপ নেব।