বিএফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ১৯ সংগঠনের শ্রদ্ধা

চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন নিয়ে গঠিত সম্মিলিত চলচ্চিত্র পরিষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে এফডিসিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন শুরু হয়। এরপর ১১টায় সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আহ্বায়ক চিত্রনায়ক আলমগীরের নেতৃত্বে এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে সংগঠনগুলোর নেতারা শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ ও চিত্রনায়ক রিয়াজ আহমেদসহ অনেকে।

এছাড়াও এফডিসিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু উপলক্ষে দিনব্যাপী রাখা হয়েছে নানা আয়োজন। থাকছে বাদ যোহর মিলাদ মাহফিল, বেলা ৩টায় আলোচনা সভা, বিকেল ৪টা থেকে কবিতা আবৃত্তি ও গানের অনুষ্ঠান। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রদর্শিত হবে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এছাড়া দিনব্যাপী চলছে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের আলোকচিত্র প্রদর্শনী।

Scroll to Top