পাতলা চাদর দিয়ে আমাকে ঢেকে রেখো: মাহিয়া মাহি

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত চিত্রনায়িকা মাহিয়া মাহি বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন। বিভিন্ন সময় ভাইরালও হয়েছে তার পোস্ট। বিশেষ করে ড্রয়িং রুমের সোফায় বসে মাহির ভুনা খিচুড়ি রান্না করা বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। আপাতত সিনেমায় ব্যস্ততা কমিয়ে গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন মাহি। তবে ব্যস্ততা যতই থাকুক, সোশ্যাল মিডিয়ায় নিজের উপস্থিতি জানান দেন ঠিকই।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিভিন্ন সময় তার পোস্ট ভাইরাল হয়েছে। বিশেষ করে ড্রয়িং রুমের সোফায় বসে মাহির ভুনা খিচুড়ি রান্না করা বেশ উপভোগ করেছেন নেটিজেনরা।

সবশেষ ফেসবুক স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছেন, ‘প্রিয়তম, আজ ঘুমোতে যাওয়ার আগে আমার একটুও সাজতে ইচ্ছা করছে না, কি করি বলোতো? না সাজলে যে আমার চোখের নিচের ডার্ক সার্কেল, লিপস্টিক ছাড়া আধো কালচে ঠোঁট, জটাধারি পাগলের মতো চুল, কোনরকম সুগন্ধি ছাড়া শরীরের অরিজিনাল গন্ধ সবাই দেখে ফেলবে।’

তিনি আরও লেখেন, ‘কি বোকা আমি, এগুলো মানুষ কিভাবে দেখবে? তখনতো শুধু তুমিই আমার পাশে থাকবে। আমার যা কিছু অসুন্দর, কুৎসিত সব তো তুমিই দেখবে। তোমার কাছে লুকানোর তো কিছু নেই। তুমি বরং আমাকে পাতলা চাদর দিয়ে ঢেকে রেখো। কেউ যেনো অসুন্দর, কুৎসিত আমাকে না দেখে ফেলে। কারন সুন্দর আমাকে তো পুরো পৃথিবী চাইবে, কিন্তু কুৎসিত আমাকে শুধু তুমিই আগলে ঢেকে রাখবে, মুগ্ধ নয়নে দেখবে। তাইনা? নায়িকার সেই পোস্টের নিচে তার স্বামী রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘আমি সবসময় মুগ্ধ।’

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।