পরীমনির দুঃখ কমাতে চেষ্টা চালিয়েছেন স্বামী রাজ

ফুটবল উন্মাদনায় মেতেছে সারাবিশ্ব। অন্যান্য দেশের মতো পিছিয়ে নেই বাংলাদেশও । প্রিয় দলের জন্য সমর্থন ও উচ্ছ্বাস জানাচ্ছেন যে যার মতো করে। বিশ্বকাপ ফুটবলের আসরে ব্রাজিল ও আর্জেন্টিনাসহ ৩২টি দেশকে সমর্থকরা জার্সি আর পতাকায় রাঙিয়ে তুলেছেন বাঙালিরা। এদিক থেকে পিছিয়ে নেই বাংলাদেশের তারকারা।

চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ তাদের পছন্দের দল ও ফুটবল খেলার বিষয়ে নিজেদের ভাবনার কথা ভাগ করে নিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে।

এই তারকা দম্পতি দুজন করেন দুই দলের সমর্থন। রাজ ব্রাজিল ও পরীমনি আর্জেন্টিনার সমর্থক। এক ছাদে বসবাস করে এ যেন চিরপ্রতিদ্বন্দ্বী!

গতকাল মঙ্গলবার ‘সি গ্রুপে’ আর্জেন্টিনা দল নিজেদের প্রথম ম্যাচে মধ্যপ্রাচ্যের সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে হারে। মেসির দলের পরাজয়ে স্বাভাবিকভাবে মন খারাপ অভিনেত্রী পরীমনি । তবে তার দুঃখ কমাতে চেষ্টা চালিয়েছেন স্বামী ও অভিনেতা রাজ।

গতকাল মঙ্গলবার ( ২৩ নভেম্বর ) রাত সোয়া ৯টার দিকে ফেসবুকে চিত্রনায়িকা পরীমনি এক স্ট্যাটাস দিয়েছেন, লিখেছেন— উনি ব্রাজিল সাপোর্টার, মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে। কেমনডা লাগে?