নায়ক হিসেবে ‘বাহুবলী’র প্রভাসকে পেতে চাই: আঁখি আলমগীর

যদি কেউ নায়ক বা নায়িকা হওয়ার সুযোগ পান, তাহলে তার বিপরীতে কেউ অভিনয় করবে, তা একটি মুখ্য বিষয়। সেই ক্ষেত্রে কে হবে তার বিপরীত, তা নিজের ইচ্ছেতেই অনেকটা নির্বাচন করে থাকে। তেমনি একজন মুখ কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। কখনও ছবি করার সুযোগ পেলে, সেই ছবিতে তার বিপরীতে নায়ক কাকে চান তা জানালেন এই কণ্ঠশিল্পী। তিনি বললেন তার নায়কের কথা। আর সেই মানুষটি হল বাহুবলী’র প্রভাস। আবদারও করে বসলেন, তাকে কি কোনোভাবে এই খবরটি পৌঁছে দেয়া যায়!

চ্যানেল আই অফিসিয়াল ফেসবুক পেজের নতুন আয়োজন ‘ওয়ান টেক’ প্রশ্নোত্তর পর্বে এমন ইচ্ছার কথাই প্রকাশ করলেন আঁখি আলমগীর। শুধু পছন্দের নায়ক নয়, শেয়ার করলেন পছন্দের আরও অনেক বিষয়। পছন্দের নায়িকা হিসেবে বলিউড অভিনেত্রী ‘রেখা’র নামটাও বলে ফেললেন অকপটে।

অনেকের কাছে ফ্যাশন আইকন হিসেবে পরিচিত আঁখি আলমগীর বললেন, ঘোরাঘুরি আর শপিং করা তার ভীষণ পছন্দ। শপিং করলে নাকি তার মন ভালো হয়ে যায়। আর ঘুরতে ভালো লাগে লন্ডনে।

স্টাইলিশ নানা পোশাক পড়ে নিজেকে উপস্থাপন করলেও, আঁখির পছন্দের পোশাক শাড়ি। খেতে পছন্দ করেন নানা পদের ভর্তা। তবে বেশি ঝালে শুটকি ভর্তা এবং আলু ভর্তা পছন্দের তালিকায় শীর্ষে।

শীতকালটা নাকি আঁখিকে ভীষণ টানে। ফ্যাশন করার উপযুক্ত সময় হিসেবে শীতকালের কোনো তুলনা হয় না তার কাছে। তাই বললেন, ‘শীতের সবচেয়ে বড় সুবিধা মেকআপ নিয়ে মোটেও দুশ্চিন্তা করতে হয় না, অন্যদিকে ফ্যাশনটাও করা যায় ইচ্ছামত।’

হেমন্তের মিষ্টি বিকালে রাজধানীর অভিজাত রেস্তোরা ‘থাই চি’র ছাদে বসেছিল আঁখির সাথে এই আড্ডা। ‘ওয়ান টেক’ প্রশ্নোত্তর পর্বে আঁখিকে একের পর এক প্রশ্ন করা হচ্ছিল, আর মজায় মজায় তিনি উত্তর দিয়ে যাচ্ছিলেন। শুধু প্রশ্নোত্তর পর্বের মাঝেই সীমাবদ্ধ ছিল না এই আয়োজন, ফাঁকে ফাঁকে তিনি পছন্দের কয়েকটি গানও গেয়ে শোনান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২৫ অক্টোবর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি