ঘরে একা সানি লিওন, তারপর…

যেকোনো ছবি প্রমোশনের ক্ষেত্রে সোশাল মিডিয়া এখন গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। প্রায় সমস্ত অভিনেতা, অভিনেত্রীরাই এদিকে আলাদা করে গুরুত্ব দিয়েছেন।

তবে তার মধ্যে মুষ্টিমেয় কয়েকজনই নেটদুনিয়ার নজর নিজের দিকে ঘুরিয়ে নিতে পারেন। তাঁদের মধ্যে অন্যতম সানি লিওন। তবে নেটদুনিয়ায় জনপ্রিয় হওয়ার কারণে মারাত্মক বিপদেও পড়েছিলেন সানি।

এমনকি ছবি পোস্ট করে হেনস্তার শিকার হওয়া তো নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রীদের কাছে। প্রাক্তন পর্নস্টার হওয়ার দৌলতে সানিকেও দেদার কটাক্ষ সহ্য করতে হয়েছে। নেটদুনিয়া ছাড়া বাস্তবেও ব্যঙ্গের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে তার থেকেও মারাত্মক অভিজ্ঞতা হয়েছে তাঁর। নেটদুনিয়ায় এক ব্যক্তি তাঁকে রীতিমতো হুমকি দিত। সানির বেশ কয়েকজন ভক্তকে নিয়ে এই কাণ্ড চালাতেন ওই ব্যক্তি।

প্রথমদিকে গুরুত্ব দেননি অভিনেত্রী। কিন্তু একদিন বিপদ ঘনায়। ওই ব্যক্তি পৌঁছে যান তাঁর বাড়ির সামনে। ঘরের ভিতর থেকেই ওই ব্যক্তির হই-হল্লাও শুনতে পান সানি। সে সময় তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। ড্যানিয়েল দেশের বাইরে ছিলেন বলে একাই থাকতেন সানি। এ রকম সময় শুরু হয় উপদ্রব। সেই সময়টা রীতিমতো ভয়ে ভয়ে থাকতেন সানি।

জানা গেছে, একদিন তো চেঁচামেচি শুনে এতটাই ভীত হয়ে পড়েছিলেন যে হাতে ছুরি নিয়ে দরজার দিকে এগিয়ে গিয়েছিলেন। এর পরই নিজের বাড়ির সামনে সিসিটিভি ইনস্টলের সিদ্ধান্ত নেন সানি। এখনও সে ঘটনার কথা মনে পড়লে শিরদাঁড়া দিয়ে ঠাণ্ডা স্রোত বয়ে যায় সানির।

পরে এ ব্যাপারে সানি লিওন জানিয়েছেন, সাইবার দুনিয়ার এটি একটি সমস্যা। পেশার খাতিরে অনেককেই এ দুনিয়ায় সক্রিয় থাকতে হয়। কিন্তু তার জন্য কম ভোগান্তি পোহাতে হয় না।

তবে সময় এমন যে নেটদুনিয়া থেকে দূরে থাকাও সম্ভব নয়। আপাতত ‘তেরি ইনতেজার’ ছবিতে তাঁকে দেখার অপেক্ষায় প্রহর গুনছে ভক্তরা।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ২৮ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে