ভারতের চলচ্চিত্রে পর্ন তারকা মিয়া খলিফা

এবার ভারতের চলচ্চিত্রে যুক্ত হচ্ছেন আলোচিত পর্ন তারকা মিয়া খলিফা। সম্প্রতি ‌‘চাঙ্কজ ২’ নামের একটি মালায়লাম ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই লেবানিজ পর্ন তারকা।

ভারতের বেশ কয়েকটি হিন্দি ও ইংরেজি গণমাধ্যমের খবরে এ খবর প্রকাশ করা হয়েছে।

এর আগে ইন্দো-কানাডিয়ান পর্ন তারকা সানি লিওন বলিউডের ছবিতে যুক্ত হয়ে হইচই ফেলে দেন। এরই ধারাবাহিকতায় ভারতের একটি ছবিতে নাম লেখালেন মিয়া খলিফা। মিয়া পশ্চিমা দুনিয়াসহ বিশ্বজুড়েই শীর্ষ পর্ন তারকা হিসেবে পরিচিত। নানা সময়ে বিভিন্ন ইস্যু নিয়েও আলোচনার শীর্ষে চলে আসেন।

এবার মিয়া খলিফা উপমহাদেশের ছবিতে যুক্ত হয়েও আলোচনায় উপস্থিত থাকতে যাচ্ছেন। কমেডি ধাঁচের এই ছবিতে অভিনয়ের মাধ্যমে ইতোমধ্যে ভারতীয় গণমাধ্যমে আলোচনায় চলে এসেছেন তিনি।

জানা গেছে, ‌‘চাঙ্কজ ২’ নামের ওই ছবিটিতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে একটি বিশেষ দৃশ্যে ও আইটেম গানে দেখা যাবে তাকে।

এ বিষয়ে ছবির পরিচালক ওমর লুলু বলেন, মিয়া খলিফার সাথে সকল আনুষ্ঠানিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি মিয়া খলিফার চরিত্রটি ছবিটির জন্য চমক হবে।

সানি লিওনের চলচ্চিত্রে সম্পৃক্ত হবার সময়ই ভারতে বেশ তোলপাড় হয়েছিল। এখন দেখার বিষয় ভারতীয় চলচ্চিত্রে নতুন এই পর্ন তারকার আবির্ভাব কীভাবে নেয়।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ৩১ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ