মিস ওয়ার্ল্ড-২০১৭ এর ‘শীর্ষস্থানে’ জেসিয়া!

আগামী ১৮ নভেম্বর চীনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ এর ফাইনাল পর্ব। এটি এই আসরের ৬৭তম পর্ব। এরই মধ্যে চলছে মিস ওয়ার্ল্ড-২০১৭ সেরা সুন্দরী বাছাইয়ের বিভিন্ন পর্ব। বিশ্বের ১২০টি দেশ থেকে সুন্দরীরা অংশ নিচ্ছেন এবারের প্রতিযোগিতায়। আর সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম।

এই প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম’ নামক একটি অনলাইন সংস্থা গণভোটের আয়োজন করেছে। বিশ্বের যে কোন প্রান্ত থেকে যে কেউ অংশ নিয়ে প্রতিযোগিতায় নিজের পছন্দের সুন্দরীকে ভোট দিতে পারবেন। এই গণভোটে অংশগ্রহণ করতে পারবেন যে কেউ, ভোট দেয়া যাবে যতো খুশি তত।

এই অনলাইন সংস্থাটি উল্লেখ করেছে – ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’তে কোন দেশ নির্বাচিত হওয়া উচিত বলে আপনি মনে করেন? এরই মধ্যে অনলাইন ভোটে ৩০ শতাংশ ভোট নিয়ে বাংলাদেশ চলে এসেছে ১ম অবস্থানে। আর সে বিবেচনায় দর্শকদের ভোটে অনলাইনে এবার বিশ্বের সেরা সুন্দরী নির্বাচিত হলেন বাংলাদেশের জেসিয়া ইসলাম।

মূল প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচনের আগে অনলাইন জরিপে জেসিয়ার চ্যাম্পিয়ন হওয়াকে অনেক বড় অর্জন বলে মনে করেন মিস ওয়ার্ল্ডের বাংলাদেশের ফলোয়াররা। তাদের প্রত্যাশা বিশ্বের ১২০ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রকৃতই মিস ওয়ার্ল্ড নির্বাচিত হবেন জেসিয়া।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ০৪  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি