এবার থামতে চান শাহরুখ খান

২০২৪-সালের মার্চেই নতুন ছবির শ্যুটিং শুরু করবেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে এবার বয়সের সঙ্গে মানানসই ছবিই করতে চান বলে জানিয়ে দিলেন এই সুপারস্টার।

‘জিরো’র ব্যর্থতার পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে বেশ বড় একটা বিরতিই নিয়েছিলেন শাহরুখ। তবে চলতি বছরে রূপকথার মতো কামব্যাক করেন কিং খান। যার শুরুটা হয়েছিল ‘পাঠান’ দিয়ে, এরপর বক্স অফিস কাঁপায় ‘জওয়ান’। শাহরুখ খানের এ বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’। প্রথম দু-দিনের বক্স অফিস কালেকশন বলছে, ১০০০ কোটি টাকার হ্য়াটট্রিক অর্জন বেশ কঠিনই হবে এবার।

পুরোনো সাফল্য রিপিট করতে ব্যর্থ হলেও সমালোচনা ভুলে সামনের দিকে তাকাচ্ছেন শাহরুখ। তবে এবার ‘হিরোইজম’ ভুলে নিজের বয়সের সঙ্গে খাপ খায় ছবি করতে চাইছেন ৫৮ বছর বয়সী এই খান। ভারতীয় গণাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন ইচ্ছেই প্রকাশ করেছেন সুপারস্টার। ২০ বছর আগের চার্ম পর্দায় তুলে ধরাটা এখন একটু কঠিন বলেই মেনে মেনে নিয়েছেন শাহরুখ। তবে নিজের নিজের বয়সের চরিত্র করলেও ছবির হিরো হিসেবেই পর্দায় থাকতে চান নায়ক। শাহরুখ কলে এখনও তার মধ্যে নতুন চার্ম রয়েছে, তাই এই বয়সের সঙ্গে সাযুজ্য রেখে তিনি অ্য়াকশন ছবি করতে চান।

ডাঙ্কি নিয়ে শাহরুখ বলেন, ‘এটা মন দিয়ে বানানো একটা ছবি। এটা ঘরে ফেরার ছবি, জীবনের ছবি। যে জিনিসগুলো আমাদের মাতৃভূমি থেকে দূরে নিয়ে যায়, তার গল্প বলে। রাজ কুমার হিরানির ছবির সেরা বিষয় হল রাজ কুমার হিরানি নিজে।’ তিন দশকেরও লম্বা ফিল্ম কেরিয়ারে এই প্রথম রাজ কুমার হিরানির ছবির নায়ক শাহরুখ, তবে এর আগে একাধিকবার অফার ফিরিয়েছেন তিনি।

মুক্তির প্রথমদিন মাত্র ৩০ কোটিতেই আটকে গিয়েছে ‘ডাঙ্কি’। শনিবারের প্রাথমিক ট্রেন্ড বলছে ২০ কোটির আশেপাশে থাকবে ছবির দ্বিতীয় দিনের কালেকশন, যা বড় ধাক্কা হবে বলিউড বাদশা শাহরুখের জন্য।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

 

Scroll to Top