এবার তালাক নিয়ে মুখ খুললেন মাহির স্বামী

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় গেল গত শুক্রবার বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রায় ৯ মিনিটের সেই ভিডিওতে তিনি জানান, তারা এখন আলাদা থাকছেন। আর খুব দ্রুত ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে; কিন্তু এ বিয়েটাও টিকছে না মাহির।

ভিডিও বার্তায় তিনি জানান― স্বামী রকিব সরকারের সঙ্গে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তারা আর এক ছাদের নিচে থাকছেন না। তবে ঠিক কী কারণে বিচ্ছেদ হচ্ছে তা স্পষ্ট করেননি নায়িকা। এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন রাকিব সরকার।

গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব রোববার ডিভোর্সের ব্যাপারে কথা বলেছেন। তিনিও স্ত্রী মাহির মতো সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি। রাকিব সরকার জানান, মাহির মতোই একটি ভিডিও বার্তা নিয়ে হাজির হবেন। সেখানেই সব বলবেন তিনি।

অভিনেত্রীর স্বামী বলেন, আমি আসলে এসব নিয়ে কোনো কথা বলতে চাই না। কিছুটা সময় নিতে চাই। তবে একটা ভিডিওতে সবই বলব। আর এখন পর্যন্ত কোথাও ডিভোর্স নিয়ে কোনো মন্তব্য করিনি। বিষয়টি ভালো করে পর্যবেক্ষণ করছি। রাকিব সরকার বলেন, আপনারা সবাই মাহির ভিডিওটি দেখেছেন, শুনেছেন। আমি আর নতুন করে কিছু বলতে চাইছি না। সময়ও নেই। এরপরও একটা ভিডিওতে সব বলব আমি।