শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেট ও সিনেমা অঙ্গনের আলোচিত দুই নাম সাকিব আল হাসান ও শাকিব খান। ক্রিকেট বিশ্বে বাংলাদেশের অ্যাম্বাসেডর বলা হয় সাকিব আল হাসানকে। আর শাকিব খানকে বলা হয় দেশের সিনেমার সুপারস্টার।

ক্রিকেট তারকা সাকিব আল হাসান রাজনীতিতে নাম লিখিয়ে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য। এর বাইরে বিভিন্ন ব্যবসা বাণিজ্যের সঙ্গেও জড়িত তিনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খানের কোম্পানির সঙ্গে যুক্ত হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সে উপলক্ষ্যে আজ শনিবার (৯ মার্চ) একই মঞ্চে দেখা মিলেছে দেশের দুই অঙনের দুই তারকার।

হোমকেয়ার ব্র্যান্ড \’টাইলক্স\’ নামে শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে হয়েছেন সাকিব। দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়েছে।

এ অনুষ্ঠানে শাকিব বলেন, \’আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি \’টাইলক্স\’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে।\’

সাকিব বলেন, \’অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি \’টাইলক্স\’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।\’