শুধু একটি শর্তে জ্যাকলিনকে \’হ্যাঁ\’ বলবেন বলিউড সালমান

রেস থ্রি-র কাজ শিগগির শুরু হতে যাচ্ছে। ধুম ধারাক্কা ‘রেস থ্রি\’তে প্রধান চরিত্রে অভিনয় করবেন বলিউড সম্রাট সালমান খান। মজার বিষয় হচ্ছে এই ছবিতে সালমানের বিপরীতে কে অভিনয় তাই নিয়ে ছিল জল্পনা। শেষ পর্যন্ত সকল গুঞ্জন আর জল্পনার অবসান হতে যাচ্ছে হয়তো। সালমানের বিপরীতে ছবিতে অভিনয় করতে পারেন জ্যাকলিন ফার্নান্দেজ। ইতোমধ্যে জ্যাকলিন সালমানের সাথে ছবিটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন।

এর আগে সালমান-জ্যাকলিন জুটিকে দেখা গিয়েছিল \’কিক\’ ছবিতে অভিনয় করেছিলেন। যদি এবার সালমান-জ্যাকলিন \’রেস থ্রি\’-তে অভিনয় করেন তাহলে এটা হবে তাঁদের দ্বিতীয়বারের মতো জুটি। বাঁধতে যাচ্ছেন। এর আগে তাদের রসায়ন দেখা গেছে ‘কিক’ ছবিতে। জ্যাকলিন অবশ্য কাজ করেছেন ‘রেস টু’ ছবিতেও।

রেস থ্রি-তে জ্যাকলিনকে নেওয়ার জন্য সালমান খানও সবুজ সংকেত দিয়েছেন। কিন্তু কথা থেকে যায়। কী কথা? সালমান খানের ছবি মানেই হিট। আর ঈদে মুক্তি পেলে তো কথাই নেই। কিন্তু সে বিশ্বাসে চিড় ধরিয়েছে \’টিউবলাইট\’ গত রোজার ঈদে সালমানের মুক্তিপ্রাপ্ত টিউবলাইট সুপারফ্লপ হয়। যার কারণে সালমান ডিস্ট্রিবিউটরদের টাকা ফেরত দেন।

আর এজন্য রেস থ্রি-র জন্য ধীরে পা ফেলবেন সালমান খান। এ বছর মুক্তি পাবে জ্যাকলিনের \’এ জেন্টালম্যান। \’ সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে জ্যাকলিনের অভিনীত এই ছবিটি বক্স অফিসে ফ্লপ হয় তাহলে কপাল পুড়বে লঙ্কান সুন্দরীর। কেননা তখন আর রেস থ্রি-র জন্য সালমানের তালিকা থেকে তার নাম কাটা যাবে। সেক্ষেত্রে এই প্রস্তাব চলে যাবে দীপিকা পাড়ূকোনের কাছে। তখন জুটিটা সালমান-জ্যাকলিন না হয়ে, হবে সালমান দীপিকা।

অর্থাৎ সালমান জ্যাকলিনকে রেস থ্রির-র জন্য হ্যাঁ বলবেন তাঁর জেন্টালম্যনের সাফল্যের ওপর নির্ভর করে। কেননা আগেই বলেছি সালমান কোনো ঝুঁকি নিতে চান না। টিউবলাইট তাঁকে সে শিক্ষা দিয়ে দিয়েছে।

জ্যাকলিন এখন ব্যস্ত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তরুণ মনসুখানি পরিচালিত ‘ড্রাইভ’-এর কাজে। এর প্রযোজক করণ জোহর। এরপর সালমানের সঙ্গে ‘রেস থ্রি’র শুটিং শুরু করবেন শ্রীলঙ্কান এই সুন্দরী।

এখন ‘অ্যা জেন্টালম্যান’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত জ্যাকুলিন। এতে তার সহশিল্পী সিদ্ধার্থ মালহোত্রা। এদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে জ্যাকুলিনের ‘জড়ুয়া-টু’ ছবিটিও মুক্তির অপেক্ষায় আছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২৪ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

Scroll to Top