salman11

ঐশ্বরিয়াকে নিয়ে বিবেক-সালমানের দ্বন্দ্ব, মুখ খুললেন সেলিম খান

‘হম দিল দে চুকে সনম’ ছবির মাধ্যমে প্রথম জুটি বেঁধেছিলেন সালমান খান ও ঐশ্বরিয়া রাই। এখান থেকে প্রথম প্রেম শুরু এই জুটির। সেই প্রেমের পরিণতি প্রায় সবারই জানা। ২০০২ সালে সালমান-ঐশ্বরিয়ার সম্পর্ক ভেঙে যায়।

শোনা যায়, সালমানকে ছেড়ে অভিনেতা বিবেক ও’বেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান এ অভিনেত্রী। এবার সেই ঘটনা নিয়ে মুখ খুলেছেন সালমানের বাবা সেলিম খান।

ঐশ্বরিয়াকে নিয়ে বিবেকের সঙ্গে সম্মেলনে কথা কাটাকাটিও হয় সালমানের। সে সময় বিবেক জানিয়েছিলেন, সালমান নাকি তাকে হুমকি দিয়েছিলেন।

যদিও বিবেকের সঙ্গেও ঐশ্বরিয়ার সম্পর্ক স্থায়ী হয়নি। ২০০৭ সালে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে চার হাত এক হয় এ নায়িকার।

সালমান ও বিবেকের কলহ নিয়ে এক সাক্ষাৎকারে সেলিম খান বলেন, আবেগ যেখানে আছে, সেখানে যুক্তি দিয়ে সমস্যার সমাধান হয় না। অনেক বছর পর ওরা বুঝতে পারবে যে বোকার মতো একটা বিষয় নিয়ে ওরা ঝগড়া করেছে। যাকে নিয়ে সমস্যা, তাকে অন্য কেউ নিয়ে চলে গেল। আর এরা যেখানে ছিল, সেখানেই থেকে গেল।

সালমানের সঙ্গে কলহে জড়ানোর পর অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছিল বলে জানিয়েছিলেন বিবেক ও’বেরয়। এ ঘটনার পর সেভাবে ছবিতে কাজও পাননি। বিবেক বলেছিলেন, অনেক অবাঞ্ছনীয় পরিস্থিতির মধ্য দিয়ে আমায় যেতে হয়েছিল তখন।

এ ঘটনার পর সালমান ও ঐশ্বরিয়া আর একসঙ্গে কোনো ছবিতে কাজ করেননি। এমনকি মুখ দেখাদেখিও বন্ধ হয়। ২০২৩ সালে নীতা আম্বানী ও মুকেশ আম্বানীর একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুজনই। তবে সেখানেও কোনো বাক্যবিনিময় হয়নি তাদের।

Scroll to Top