rituparna

রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ইডির তলব

রেশন দুর্নীতি মামলায় নাম জড়ালো টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। আগামী ৫ জুন অভিনেত্রীকে ডাকা হয়েছে ইডির সদর দফতর সিজিও কমপ্লেক্সে। বেলা ১১টায় তলব করা হয়েছে অভিনেত্রীকে।

জানা গেছে, এই মুহূর্তে ব্যক্তিগত কাজে যুক্তরাষ্ট্রে রয়েছেন তিনি। এর আগে ২০১৯ সালে রোজভ্যালি কান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্তকে। জিজ্ঞাসাবাদের পর ছেড়েও দেয়া হয় অভিনেত্রীকে। প্রাথমিক খবর অনুযায়ী জানা গেছে, ব্যাংকের লেনদেনের উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য ঋতুপর্ণাকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।

ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করে জিজ্ঞাসাবাদের কারণ সম্পর্কে সূত্রের খবর, রেশন বণ্টন দুর্নীতির তদন্তে একাধিক নথি যাচাইয়ের জন্য এবং আর্থিক লেনদেন সংক্রান্ত তথ্য যাচাইয়ের জন্য অভিনেত্রীকে তলব করা হয়েছে। আর কেউ জড়িয়ে আছেন কিনা তাও জানতে চাইবেন ইডির আধিকারিকরা। মূল কথা, ঋতুপর্ণা সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ করে রেশন দুর্নীতি মামলার শিকরে পৌঁছতে চায় ইডি।

ইডির তলব প্রসঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তর তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া আসে নি। ব্যক্তিগত কাজে এই মুহূর্তে তিনি যুক্তরাষ্ট্রে রয়েছেন। ৫ জুন ইডির দফতরে হাজিরা দেবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Scroll to Top