sunia mirja

হজে যাচ্ছেন সানিয়া মির্জা, ক্ষমা চেয়ে যা বললেন টেনিস তারকা

পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরব যাচ্ছেন ভারতীয় বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানের তারকা ক্রিকেট খেলোয়াড় শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাস পরই এ ঘোষণা দিলেন তিনি। রোববার (৯ জুন) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এক পোস্টে হজে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন সানিয়া।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এ টেনিস তারকা লিখেছেন, ‘আমি যেহেতু একটি পরিবর্তনমূলক অভিজ্ঞতা (হজ) লাভ করতে যাচ্ছি, এ জন্য সবার কাছে বিনীতভাবে আমার ভুল-ত্রুটির জন্য ক্ষমা চাইছি।’ তিনি আশা প্রকাশ করেন যে, আল্লাহ তার সব প্রার্থনা কবুল করবেন এবং তাকে বরকতময় পথে পরিচালিত করবেন।

সানিয়া লিখেছেন, ‘আমি দারুণ সৌভাগ্যবান ও অপরিসীম কৃতজ্ঞ বোধ করছি। অনুগ্রহ করে আমাকে জীবনের এই অধ্যায়ে আপনাদের ভাবনায় রাখবেন এবং আমার জন্য প্রার্থনা করবেন। আশা করছি আরও নম্র হৃদয় ও শক্তিশালী ইমানের একজন ভালো মানুষ হয়ে ফিরব।’

প্রসঙ্গত, মাত্র পাঁচ মাস আগেই ব্যক্তিজীবনের তীক্ত অধ্যায় পার করেছেন তিনি। চলতি বছরের শুরুতেই শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। সেসব এখন অতীত। এখন ধর্মে মনোনিবেশ করেছেন তিনি। এ জন্যই এবার হজ করতে যাচ্ছেন এই টেনিস তারকা।

এছাড়া ৬টি গ্র্যান্ড স্লামের মালকিন পেশাদার টেনিস থেকে অবসর নিয়েছেন। চলতি ফরাসি ওপেনে টেনিস বিশেষজ্ঞ হিসেবে সম্প্রচার সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু সেসব ছেলে এখন ধর্মে মন দিয়েছেন সানিয়া মির্জা।

Scroll to Top