দেড় বছর পরে অন্তরাল থেকে বেরিয়ে এলেন তনুশ্রী (ভিডিও)

২০০৪ সালে মিস ইন্ডিয়া খেতাব জয়ের পরেই সারা দেশে হইচই পড়ে যায় এই বঙ্গকন্যাকে নিয়ে। যদিও তনুশ্রী ও তাঁর বোন ঈশিতার বড় হয়ে ওঠা জামশেদপুরে, কিন্তু জীবনযাপনে খাঁটি বাঙালি দু’জনেই। তাই বাংলার মানুষের কাছে ঈশিতা ও তনুশ্রী দু’জনেই সবার আগে ‘বাংলার মেয়ে’।

প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে একটু আড়ালে আড়ালে থাকছেন তনুশ্রী। শেষ ছবি ২০১০ সালে, ‘অ্যাপার্টমেন্ট’। তার পরে আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি গ্ল্য়ামার দুনিয়া থেকে। ঠিক কী কারণে এই অন্তরালে থাকা, সেই নিয়ে কৌতূহল সকলেরই।

ঈশিতা বেশ কিছু সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তনুশ্রী মনেপ্রাণে একজন ট্র্যাভেলার এবং বেশ স্পিরিচুয়ালও। গত কয়েক বছরে তিনি কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নিজের সঙ্গে। ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ, বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থেকেছেন, স্পিরিচুয়াল কনফারেন্সে যোগ দিয়েছেন। এই মুহূর্তে তিনি নিউ ইয়র্কের বাসিন্দা।

আর সেখানেই ছুটি কাটাতে গিয়েছেন ঈশিতা। দিদির সঙ্গে অনেকদিন পরে দেখা, উচ্ছ্বসিত ‘ফিরঙ্গি’-নায়িকা প্রচুর ছবি তুলছেন এবং শেয়ার করছেন ইনস্টাগ্রামে আর তাঁর অনুরোধেই এতদিন পরে ক্যামেরার সামনে আসতে রাজি হলেন তনুশ্রী। দিদিকে নিয়ে স্পেশাল ফোটোশ্যুট করেছেন ঈশিতা। প্রচুর ভিডিও ক্লিপও তুলছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে