দ্বিতীয় সংসারও ভাঙছে ন্যান্সির

বিনোদন ভুবনে ঘর ভাঙা তারকার সংখ্যা নেহাত কম নয়। বিশ্বের অন্যান্য দেশের অনেক তারকার মতো আমাদের দেশের অনেক তারকাও বিচ্ছেদের মিছিলে যোগ দিয়েছেন।  নতুন বছরের শুরুতে সংসার ভাঙনে দ্বিতীয়বারের মত নাম লেখাতে চলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

এ গায়িকা আর তার স্বামীর সঙ্গে থাকছেন না। দুই মাস ধরেই তারা আলাদা থাকছেন। বিষয়টি খোদ নিশ্চিত করেছেন ন্যান্সি। দ্বিতীয় স্বামী নাজমিুজ্জামান জায়েদের সঙ্গে কয়েক বছরের সংসারের পর গত দুই মাস যাবত আর একসঙ্গে থাকছেন না ন্যান্সি।

জানা গেছে, তাদের মধ্যে বনিবনা না হওয়াতেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজন মিলেই। ন্যান্সি বলেন, বিষয়টি সত্যি। এই মুহূর্তে আমি মংমনসিংহে আছি।জায়েদ ও আমি দুই মাস ধরে আলাদা থাকছি। অষ্ট্রেলিয়া সফর থেকে দেশে আসার পর থেকেই আমরা একসঙ্গে থাকছি না। জায়েদের বাসায় সে থাকছে আর আমার বাসায় আমি। বড় মেয়ে রোদেলা থাকছেন ন্যান্সির সঙ্গে আর জায়েদের সঙ্গে থাকছেন ছোট মেয়ে নায়লা।

ন্যান্সি বলেন, আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে এখনও। নিয়মিতই আমাদের মধ্যে কথাও হচ্ছে। তবে আলাদা থাকার সিদ্ধান্তটাও আমাদের। ভবিষ্যতে আর কি সিদ্ধান্ত নেব সেটা এখনও বলতে পারছি না।

প্রসঙ্গত, এর আগে ২০০৬ সালের ২১ জানুয়ারি ন্যান্সি ভালোবেসে বিয়ে করেছিলেন সৌরভকে। পারিবারিকভাবে তখন তাঁদের বিয়ে কেউ মেনে নেয়নি। একসময় দুই পরিবার থেকে এই বিয়ে মেনে নিলেও নানা কারণে ন্যান্সি ও সৌরভের মাঝে দূরত্ব তৈরি হয়। পরে ২০১২ সালের ২৪ মে সৌরভের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়। ভালোবেসে বিয়ে করা আবু সাঈদ সৌরভের সঙ্গে গড়ে তোলা ছয় বছরের সংসার জীবনের টেনে ২০১৩ সালে দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ সময়ের জনপ্রিয় এই গায়িকা।

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস