তারাও নিজেদের ‘ভালো বন্ধু’ই বলছেন মাত্র!

মিডিয়াতে তারকাদের নিয়মিত কারো সাথে মেলামেশা করতে দেখা গেলেই, প্রথমে যে প্রশ্ন মাথায় আসে তা হলো তাদের সম্পর্ক নিয়ে। খুব সহজেই সেই সম্পর্ককে প্রেমের নাম দিলেও, সেই তারকা যুগলেরা তা অস্বীকার করে বলেন ‘ভালো বন্ধু’ বা ‘ঘনিষ্ঠ বন্ধু’।

এই পর্যন্ত যত তারকাকেই এমন ‘ঘনিষ্ঠ বন্ধু’ নামের সম্পর্কে দেখা গেছে, পরবর্তীতে সেটা বিয়ে পর্যন্ত গড়িয়েছে। যদিও প্রথমে মিথ্যা বলে একটু এড়িয়ে চলার চেষ্টা করে। কিন্তু সেটা বেশিদিন সম্ভব হয় না। আর এমন ঘটনার ধারাবাহিকতা সেই শাকিব খান-অপু বিশ্বাস থেকে শুরু করে হালের ভাবনা ও অনিমেষ আইচ পর্যন্ত বিদ্যমান। এরা সকলেই যতদিন সম্ভব সম্পর্ককে বন্ধু নাম দিয়েই গেছেন।

এই এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও মডেল মাহিম করিম। \’মাই ভ্যালেন্টাইন\’ বেলুন লাগিয়ে সম্প্রতি তারা ভালোবাসা দিবন উদযাপন করলেন। তাদের ভাষাতেও তাদের সম্পর্কের বর্তমান নাম ‘ঘনিষ্ঠ বন্ধু’। কিন্তু ‘ঘনিষ্ঠ বন্ধু’ কেনো একে অপরের \’মাই ভ্যালেন্টাইন\’ হবেন? যদিও এই প্রশ্নের উত্তর আসতে বেশিদিন অপেক্ষা করতে হবে না।

কিছুদিন আগে প্রকাশিত ‘তোর মনে’ মিউজিক ভিডিওতে টয়ার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন মডেল মাহিম। এটি ছিল তাদের দু’জনেরই একসঙ্গে প্রথম কাজ।

স্বাভাবিক ভাবেই গুঞ্জন উঠেছে কাজ করতে গিয়ে টয়া ও মাহিমের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) টয়ার ফেসবুকে পোস্ট হওয়া ভালোবাসা দিবসের (১৪ ফেব্রুয়ারি) কিছু ছবি এই গুঞ্জনকে আরও বেশি ছড়িয়েছে। .

ছবিগুলোতে দু’জনকেই বেশ ঘনিষ্ঠ দেখা গেছে। অনেকে তাদের অভিনন্দন জানিয়ে ছবিগুলোতে কমেন্টও করছেন। তবে যথারীতি প্রেমের গুঞ্জনকে অস্বীকার করে উড়িয়ে দিয়েছেন টয়া ও মাহিম। দু’জনই একে অপরকে ‘শুধু ঘনিষ্ঠ বন্ধু’ বলে দাবি করছেন।

এ প্রসঙ্গে টয়া বলেন, ‘মাহিম খুব ভালো একজন মানুষ। কাজ করতে গিয়ে তার সঙ্গে আমার দারুণ একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। আমাদের বোঝাপড়াও ভালো। আমরা শুধুই ভালো বন্ধু, এর বাইরে কিছুই নয়।’

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে শোবিজ অঙ্গনে পথ চলা শুরু টয়ার। অভিনয়গুণে এরইমধ্যে নিজের অবস্থান জানান দিয়েছেন এই শিল্পী। ছোট পর্দার পাশাপাশি একটি সিনেমাতও টয়া অভিনয় করেছেন।

এদিকে ভারতের প্রখ্যাত প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে নির্মিত বেশ কয়েকটি গানের মডেল হয়ে সবার নজরে আসেন মাহিম করিম। এছাড়াও তিনি দেশের বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

Scroll to Top