\’আমি মুখ খুললে ও বিপদে পড়বে\’

ক্যারিয়ারে শুরুর দিকে তাকে যে বিস্তর লাঞ্ছনার মধ্যে দিয়ে যেতে হয়েছে, সে কথাটা কোনো দিনই লুকিয়ে রাখেননি কঙ্গনা রানাউত। কিন্তু সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সিবিএফসি-র প্রাক্তন চেয়ারম্যান পহলাজ নিহালনিকে নিয়ে যা বললেন, তা রীতিমতো অস্বস্তিতে ফেলেছে ইন্ডাস্ট্রিকে।

কঙ্গনার দাবি, ক্যারিয়ার শুরুতে অনেকেই কাজের প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু কেউই কথা রাখেননি। “সেই সময়টায় আমি কার্যত গৃহবন্দি হয়ে ছিলাম! এমন সময়ে আমার কাছে পহলাজ নিহালনির ‘আই লাভ ইউ বস’ ছবি করার প্রস্তাব আসে। ছবিতে আমার ভূমিকা ছিল এক টিনএজারের, যে এক মধ্যবয়স্ক পুরুষকে যৌন আকর্ষণে বাঁধার চেষ্টা করছে। সেই ছবির জন্য আমায় প্রথমে এক ফটোশুট করতে হয়। সেখানে আমায় অন্তর্বাস পরতে দেওয়া হয়নি, শুধু একটা স্যাটিনের আলখাল্লা দেওয়া হয়েছিল। বলা হয়েছিল, তার মধ্যে থেকে যেন পা দুটো বেশ ভালো করে ছড়িয়ে বসি”, বলেছেন কঙ্গনা।

“তার পরেই আমি ছবির চিত্রনাট্য খুঁটিয়ে পড়ি। দেখি, ওটা প্রায় একটা পর্নোগ্রাফি। এর পর আমি পালিয়ে আসি। ছবিটা ছেড়ে দিই। যাতে আমার সঙ্গে নিহালনি যোগাযোগ করতে না পারেন, সেই ভয়ে ফোন নম্বরও বদলাতে বাধ্য হয়েছিলাম। কেন না, উনি ইন্ডাস্ট্রির প্রভাবশালী আর আমি নবাগতা”, দাবি নায়িকার।

নিহালনি যদিও নায়িকার এ দাবি মেনে নিচ্ছেন না। “কঙ্গনার সঙ্গে আমার পর পর তিনটে ছবির চুক্তি হয়েছিল। যা না করে ও অন্য ছবি সই করতে পারত না। এর মাঝে যখন গ্যাংস্টার ছবির প্রস্তাব এল, তখন আমায় এসে ওকে ছেড়ে দিতে বলল। আমি রাজি হইনি, তাই পালিয়ে গেল। আর এখন এ সব নাটক করছে। সাবধান করছি, আমার সঙ্গে যেন লাগতে না আসে! না হলে আমি মুখ খুললে ও বিপদে পড়বে”, জানিয়েছেন নিহালনি।

কথা হল, তাই যদি হবে, তা হলে শেষ পর্যন্ত ছবিটা তৈরি হল না কেন? বচ্চনও কি শেষ পর্যন্ত ছবিটা করলেন না? কেন, তার জবাব কিন্তু নেই নিহালনির কাছে। 

Scroll to Top