চোখে ট্যাটু করে দৃষ্টি হারাতে বসেছেন এই মডেল! (ভিডিও)

ট্যাটু বর্তমানে বিভিন্ন দেশের ছেলে-মেয়েদের মধ্যে এক অন্যরকম আলোড়ন সৃষ্টি করেছে। মুলত এটি একটি সৌখিনতা মাত্র। শরীরের বিভিন্ন জায়গায় ট্যাটু করানো বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আপনি কি কোনো সময় চোখে ট্যাটু করানোর কথা শুনেছেন। হ্যাঁ এবার কানাডায় বসবাসরত এক নারী মডেল চোখে ট্যাটু করিয়েছেন। ক্যাট গ্যালিঙ্গার (২৪) নামে ওই নারী মডেল চোখে ট্যাটু করে এখন তার দৃষ্টি হারাতে বসেছেন।

তার সারা শরীরে আগে থেকেই ট্যাটু করানো রয়েছে। চোখ কেন বাদ যাবে। তাই ওই মডেল সিদ্ধান্ত নিল এবার চোখে ট্যাটু করবে। অভিনব পদ্ধতিতে ক্যাট তার বাম চোখে সাদা অংশে ‘স্ক্লের ট্যাটু’ করায়। এতে ব্যবহার করা হয় বেগুনি এক ধরনের রং। আর এই ‘স্ক্লের ট্যাটু’ করতে যেয়ে চোখে সংক্রমণ হয়ে এখন দৃষ্টিশক্তি হারাতে বসেছেন ওই নারী। ট্যাটু করতে যাওয়া ওই চোখ দিয়ে এখন ঠিকমতো দেখতে পাচ্ছেন না ওই নারী মডেল। তার চোখ দিয়ে বের হচ্ছে বেগুনি রঙের এক ধরনের তরল। ‘স্ক্লের ট্যাটু’ হচ্ছে এক ধরনের স্থায়ী ট্যাটু।

ওই মডেল জানান, গত মাসে তার প্রাক্তন প্রেমিকের কথায় চোখে ট্যাটু করানোর সিদ্ধান্ত নেন তিনি। তার ওই প্রেমিকের চোখেও রয়েছে সেই একই ধরনের ট্যাটু। যদিও তার প্রেমিকের কোনো সমস্যা হয়নি চোখে ট্যাটু করে। কিন্তু ক্যাটের চোখে ঠিক একই ধরনের ট্যাটু করতে যেয়ে এখন চোখের অবস্থা খুবই খারাপ।

জানা গেছে, তার প্রাক্তন প্রেমিকই তার চোখে ট্যাটু করেছে।
ক্যাটের চিকিৎসা চলছে। কানাডায় বসবাসরত এই মডেল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবু্কে এ বিষয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। সচেতনতা বৃদ্ধির জন্যই পোষ্টটি করেছেন তিনি। যেখানে তিনি জানান, আর কেউ যেন এ ধরনের ট্যাটু না করেন।

https://youtu.be/Y3Tw4i4MZG4

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল