দিনে ম্যাচ খেলে রাতে নিজের বিয়েতে যোগ দিবেন মুমিনুল

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলমান আসরের সুপার লিগ শুরু হবে সোমবার (১৫ এপ্রিল থেকে)। সুপার লিগের তৃতীয় রাউন্ডের খেলা মাঠে গড়াবে ১৯ এপ্রিল। এদিন বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি হবে প্রাইম দোলেশ্বর।

লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা রূপগঞ্জের অন্যতম সেরা ব্যাটসম্যান মুমিনুল হকও সেদিন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গুঞ্জন উঠেছে নিজের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের দিনও মাঠে নামবেন তিনি।

এই গুঞ্জনের ইতি টেনে দিয়েছেন মুমিনুল নিজেই। বাঁহাতি এ ব্যাটসম্যান গতকাল শনিবার জানান, বিকেএসপিতে ম্যাচ খেলে ঢাকায় ফিরে যোগ দিতে চান নিজের বিবাহোত্তর অনুষ্ঠানে। মিরপুরের পুলিশ কনভেনশন সেন্টারে হবে অনুষ্ঠানটি। ঢাকার শেরেবাংলা স্টেডিয়ামে রূপগঞ্জ ও দোলেশ্বরের ম্যাচটি রাখা হলে সুবিধা হতো মুমিনুলের।

এজন্য সিসিডিএমের সমন্বয়ক আমিন খানকে মুমিনুল অনুরোধ করেছিলেন, ‘ঢাকায় ম্যাচটা হলে আমার জন্য সুবিধা হতো। যেহেতু হয়নি কিছু করার নেই। ইচ্ছে আছে বিকেএসপি ম্যাচটি খেলে অনুষ্ঠানে আসব।’

এ ব্যাপারে আমিন খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘একজন খেলোয়াড়ের জন্য তো একটা ম্যাচের ভেন্যু বদলানো যায় না। এ ছাড়া ম্যাচের গুরুত্ব অনুসারে রূপগঞ্জের খেলা ওই দিন বিকেএসপিতে পড়েছে। অবশ্য রিজার্ভ ডে নির্ধারিত থাকলে ওইদিন লীগের ম্যাচই থাকত না।’