বিশ্বকাপ দল থেকে বাদঃ কান্নায় ভেঙ্গে পড়লেন তাসকিন

বিশ্বকাপের জন্য নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত বলে বারবার জানিয়েছিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। দলে ফিরতেও ছিলেন মরিয়া। তবে দুর্ভাগ্যবশত আসন্ন বিশ্বকাপ দলে জাগয়া হয়নি তার।

আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি )। মঙ্গলবার ( ১৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে এ দল ঘোষণা করেন বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। 

জোর গুঞ্জন ছিল তাসকিন হয়তো দলে ঠাঁই পাবেন, তবে শেষ পর্যন্ত তার বিশ্বকাপ দলে তার জায়গা হয়নি। তাসকিন আহমেদ ইঞ্জুরি থেকে ফিরতে পারেননি। শারীরিকভাবে ফিট থাকলে তিনি হয়তো জায়গা পেতেন। দলে ফাস্ট বোলারের যে অভাব, সে কারণেই দলে জায়গা পাওয়ার আলোচনায় ছিলেন তিনি। 

তাসকিনকে বিশ্বকাপ দলে সুযোগ না দেয়ার ব্যপারে প্রধান নির্বাচক বলেন, দীর্ঘ বিরতি ও ইনজুরির কারণে বাদ পড়েছে তাসকিন। নিউজিল্যান্ড সফরে দলে সুযোগ পেয়েও ইনজুরির কারনে খেলা হয়নি তার। এছাড়া সে এখনো পুরোপুরি ফিট নয়।’

এদিকে দল ঘোষণা পরবর্তী সংবাদ সম্মেলনে হাজির হন বাদ পড়া তাসকিন। এসময় দলে জায়গা না পেয়ে নির্বাক এই পেসার। সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।