নগ্ন হয়ে রাগবি খেললেন নারী খেলোয়াড়রা

লন্ডনের আবহাওয়া এখন বেশ শীতল। কিন্তু ছবিতে যে রাগবি খেলোয়াড়দের দেখছেন, তাদের দেখে সত্যিই তেমনটা বোঝার উপায় নেই। শরীর উন্মুক্ত। শুধু মোজা আর বুটে ঢাকা পা জোড়া। আর এভাবেই ফের নজর কাড়লেন অল-উইমেন হিটচিন লেডিজ রাগবি ক্লাবের খেলোয়াড়রা।

কিন্তু এভাবে নারী তারকাদের শরীর প্রদর্শনের কারণ কী? আসলে ক্লাবের জন্য অর্থ সংগ্রহ করতেই এমন উদ্যোগ তাদের। উঠতি নারী খেলোয়াড়দের রাগবিতে আরো উৎসাহ দিতেই উন্মুক্ত শরীরে ক্যালেন্ডার শুট করেছেন তারা। হার্ডফোর্ডশায়ার ক্লাবের মাঠে তাদের ফটোশুট হয়। মোজা আর বুট পরেই চলল একে অপরকে ট্যাকল করার খেলা।

কখনো মাঠে কিটস গোছাতে দেখা গেল তো কখনো অ্যাটাকিং মুডে। তাদের গোসলের দৃশ্যও বাদ যায়নি। আর সেই সব ছবিই আগামী বছরের ক্যালেন্ডারে দেখতে পাওয়া যাবে।

নভেম্বরে বাজারে এসে যাবে সেই ক্যালেন্ডার। তা থেকে যা অর্থ আসবে, পুরোটাই যাবে ক্লাবের খাতে। গতবারও খেলোয়াড়দের এই ক্যালেন্ডার বিশ্বে সাড়া ফেলে দিয়েছিল। এবারো তা ভক্তদের মন জয় করবে বলেই আশা উদ্যোক্তাদের।

তবে ক্যালেন্ডার হাতে পাওয়ার আগে খেলোয়াড়রা নিজেরাই তাদের ন্যুড ফটোশুটের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। যা ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। ফটোশুটের অন্যতম উদ্যোক্তা ক্রম্পটন বলছেন, ‘গতবার প্রত্যাশার চেয়েও বেশি সাফল্য পেয়েছিলাম। আশা করি এবারো এমনটাই হবে। ক্লাবের ভেতর শুটিং হওয়ায় রাগবির প্রচারে কোনো ঘাটতি পড়বে না বলেই আশা। আর এভাবেই রাগবিতে উঠতিদের উৎসাহ দেয়া যাবে।’ http://shop.hitchinrugby.com এই ওয়েবসাইটটি থেকে বাংলাদেশি মুদ্রায় ১১০০ (আনুমানিক) টাকাতেই মিলবে এই ক্যালেন্ডার।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ০২ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল