আর্জেন্টিনার বিশ্বকাপ থেকে বাদ হলেই ৩০০ পরিবারের টাকা ফেরত

বিশ্বের ফুটবল পরাশক্তি আর্জেন্টিনার বিশ্বকাপ থেকে বিদায়ে সে দেশেরই ৩০০ পরিবার টেলিভিশন কেনার মূল্য ফেরত পাবেন। ফলে, আর্জেন্টিনার বিশ্বকাপ থেকে বাদ পড়ার শঙ্কা যত বেশি, তিনশো পরিবারের টাকা ফেরত পাওয়ার সম্ভাবনাও তত বেশি।

নোবেলেক্স নামের আর্জেন্টাইন একটি টেলিভিশন কোম্পানি ঘোষণা দিয়েছিল, আর্জেন্টিনা বিশ্বকাপ থেকে বাদ পড়লে ক্রেতাকে টিভির দাম ফেরত দেবে তারা। চলতি বছরের ২৪ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল কোম্পানিটি। নোবেলেক্স ঘোষণাটা দিয়েছিল উরুগুয়ের বিপক্ষে ম্যাচের আগে।

তখন পর্যন্ত আর্জেন্টিনার বিশ্বকাপ থেকে বাদ পড়ার শঙ্কাটা এতোটা গভীর ছিল না। সবশেষ ম্যাচে পেরুর বিপক্ষে ড্র করে আর্জেন্টিনা সেই শঙ্কাটা অনেকটা বাস্তবে নিয়ে এসেছে। নিজেদের শেষ ম্যাচে ইকুয়েডরকে হারাতেই হবে মেসি-দিবালা-ডি মারিয়াদের। আগামী বুধবার ভোর সাড়ে পাঁচটায় মাঠে নামবে আর্জেন্টিনা-ইকুয়েডর।

উল্লেখিত সময়ের (১ সপ্তাহ) ভেতর ৩০০ টেলিভিশন বিক্রি হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়। যারা ৫০ ইঞ্চি ফোর-কে টিভি কিনেছিলেন, এমন ৩০০ জনকে টাকা ফেরত দেওয়ার প্রস্তুতি নিচ্ছে নোবেলেক্স।

নিউসান নোবেলেক্সের প্রেসিডেন্ট লুইস গাল্লি জানান, পেরুর বিপক্ষে ড্র’র পর আরও সাত হাজার আর্জেন্টাইন নোবেলেক্সের ওয়েবসাইট ঘুরে গেছেন টিভি কেনার জন্য। বোঝাই যাচ্ছে, দেশের মানুষের একটা বড় অংশও বিশ্বাস করছে না আর্জেন্টিনা বিশ্বকাপ খেলবে!

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ