ট্রেনিং এর খরচ চালাতে গাড়ি বিক্রির বিজ্ঞাপন দিলেন দ্যুতি

Dutee Chand

আগামী বছরই অলিম্পিক। সেই অলিম্পিকের ট্রেনিং চালাতে এবার নিজের লাক্সারি গাড়ি বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন ১০০ মিটারে জাতীয় রেকর্ড সৃষ্টি করা দ্যুতি চাঁদ। প্রথমে সোশাল মিডিয়ায় গাড়ি বিক্রির জন্য পোস্ট করেও তা আবার মুছেও দেন কিছুক্ষণ পরে।

শনিবার নিজের ফেসবুক একাউন্ট থেকে দ্যুতি চাঁদ গাড়ির ছবি পোস্ট করে ওড়িয়া ভাষায় লেখেন, আমি আমার বিএমডব্লিউ গাড়ি বিক্রি করতে চাই। ইচ্ছুকরা মেসেঞ্জারে যোগাযোগ করুন।

করোনা সংক্রমণের কারণেই সমস্যায় পড়েছেন দ্যুতি চাঁদ। তিনি রেডিফ.কম-এ জানাচ্ছিলেন, “অনেক কঠিন সিদ্ধান্ত নিয়েই এরকম পোস্ট করতে হয়েছে। এই বছরেই অলিম্পিক হলে, সবকিছু প্রস্তুতি নেওয়াই ছিল। তবে একবছর পিছিয়ে যাওয়ায় এখন নিজের খরচ চালাতেই হিমশিম খাচ্ছি।” তিনি আরো জানিয়েছেন, এই মুহূর্তে তার কাছে কোনো নগদ অর্থই নেই।

কেন এই পোস্ট মুছে ফেললেন, তা-ও জানিয়েছেন তিনি। দ্যুতি বলেছেন, কমেন্ট সেকশনে বেশ কিছু অশালীন মন্তব্য জমা পড়ছিল। তাই ম্যানেজারের পরামর্শে পোস্ট ডিলিট করে দি-ই।

এর আগে তিনি একাধিকবার জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে এই মুহূর্তে তাঁর কাছে কোনো স্পন্সর নেই। একমাত্র পুমার সঙ্গেই তিনি চুক্তিবদ্ধ। পরিবারের তিনিই একমাত্র উপার্জনকারী ব্যক্তি। অর্থাভাবের কারণে এই সময় তিনি নিজের ডায়েট এবং ট্রেনিংও ঠিকমত চালাতে পারছেন না।

দ্যুতি জানান, মহামারির কারণে সমস্ত স্পোর্টস ইভেন্ট বাতিল হয়ে গিয়েছে। অলিম্পিকের জন্য কোনো স্পনসরই আর নেই। আমার হাতে জমানো সব টাকা শেষ হয়ে গিয়েছে। গত কয়েকমাসে একটাকাও উপার্জন করতে পারিনি। এই সময় নতুন করে কোনো স্পনসর আসবে না। তাই গাড়ি বিক্রি করা ছাড়া আর অন্য কোনো উপায় নেই আমার কাছে। ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস নাউ