মেসির রাজকীয় বিমানে ওঠার সুযোগ পেলেন জাতীয় দলের সতীর্থরা

সবচেয়ে জনপ্রিয় ফুটবল তারকা মেসির বিমান বলে কথা। সেটাকে বিমানের চেয়ে বিলাসবহুল একটি ঘর বলাই ভালো। বিলাসের সমস্ত সুবিধা সেখানে বিদ্যমান। বিমানের গায়ে বড় হরফে লেখা জার্সি নাম্বার ‘১০’ লেখা আছে। প্রতিটি সিঁড়িতে পরিবারের সদস্যদের নাম লেখা। বলা হচ্ছে লিওনেল মেসির ব্যক্তিগত বিমানের কথা। এই প্লেনে চেপেই তিনি প্রমোদ ভ্রমণে বের হন। আবার দূরের কোনো যাত্রায় তিনি এই বিলাসী বিমানটাই ব্যবহার করেন।

বিমানযাত্রায় সাধারণত মেসির সঙ্গী হন স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জো এবং তিন সন্তান। তবে এবার একটু ব্যতিক্রম ঘটল। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে মেসি ব্যক্তিগত বিমানে পৌঁছেছেন আর্জেন্টিনায়। বিমানে বার্সা তারকার সঙ্গী হয়েছেন তার জাতীয় দলের সতীর্থরা। তারা হলেন- পাওলা দিবালা, লুকাস ওকাম্পোস, মার্কোস আকুনিয়া, নিকোলাস ওতামেন্দিরা।

কিন্তু জাতীয় দলের সতীর্থের বাইরেও সেই বিমানে আরেকজন ছিলেন। তিনি মেসির প্রিয়বন্ধু উরুগুয়ের সুপারস্টার লুইস সুয়ারেস। যিনি এখন বার্সা ছেড়ে চলে গেছেন আতলেটিকো মাদ্রিদে।

করোনার কারণে এখন ভ্রমণ খুব একটা সহজ নয়। মেসি তাই ব্যক্তিগত বিমান ব্যবহার করছেন। বন্ধু সুয়ারেসের যাতে সুবিধা হয়, সেজন্য তাকেও নিজের বিমানে নিয়ে নিয়েছেন মেসি। তাছাড়া মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সুয়ারেসের স্ত্রী সোফিয়া বালবির মাঝে ঘনিষ্ঠ বন্ধুত্ব আছে। সুয়ারেসেরও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে। তিনি বুয়েনস এইরেসে নেমে সেখান থেকে চলে যাবেন নিজ দেশ উরুগুয়েতে। ৯ অক্টোবর শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ে মেসিদের প্রতিপক্ষ ইকুয়েডর আর ১৪ অক্টোবর বলিভিয়া।