গোপনে বিয়ে করলেন রেসলার জন সিনা

John Cena

ডব্লিউডব্লিউই (WWE) অর্থাৎ ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট-এর তুমুল জনপ্রিয় তারকা রেসলার জন সিনা। জনপ্রিয়তার শীর্ষে থাকা একজন রেসলার তিনি। কুস্তি আর বিনোদনের এই মিশেলে জন সিনা এককথায় অনন্য।

কিন্তু এত বড় সুপারস্টার বিয়ে করলেন সংগোপনে। সম্প্রতি ফ্লোরিডায় ছোট্ট এক অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেন জন সিনা ও তার বান্ধবী শায় শরিয়তজাদেহ। তবে বিয়ের কথা এখনও নিজে থেকে জানান নি তারা। ফ্লোরিডার স্থানীয় সংবাদমাধ্যমে বিয়ের খবর ফাঁস হওয়ার পর বিষয়টি প্রকাশ্যে এসেছে।

কানাডার নাগরিক শরিয়তজাদেহের সঙ্গে ২০১৯ সালের শুরু থেকেই প্রেমের সম্পর্কে জড়ান জন সিনা। তবে আগের সম্পর্কগুলোর অভিজ্ঞতা ভালো না হওয়ায় ব্যাপারটি গোপন রাখেন এই রেসলার ও হলিউড অভিনেতা। গত মাসে আংটিবদল হয় তাদের। বিয়ের রেজিস্ট্রির জন্য চলতি মাসের শুরুতে আবেদনও করেন তারা। এবার দুজনে বিয়েটাও সেরে নিলেন, তবে সবার অলক্ষেই।

ইরাকি বংশোদ্ভূত ২৯ বছর বয়সী শরিয়তজাদেহ ব্রিটিশ কলাম্বিয়া ইউনিভার্সটিতে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা শেষে ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

২০১৮ সালে ডব্লিউডব্লিউই-এর নারী তারকা রেসলার নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পর শরিয়তজাদেহের সঙ্গে ঘনিষ্ঠ হন সিনা। ভ্যানকুভারে ‘প্লেয়িং উইথ ফায়ার’ ছবির শুটিংয়ে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাদের। এর আগে নিকি বেল্লার সঙ্গে পাঁচ বছরের সম্পর্ক ছিল ৪১ বছর বয়সী রেসলারের। বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু এই সম্পর্ক স্থায়ী হয়নি। তারও আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। সেই সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর।