ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত গলফার টাইগার উডস

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কিংবদন্তি গলফার টাইগার উডস। পায়ের বেশ কয়েক জায়গায় মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। স্থানীয় একটি হাসপাতালে অস্ত্রোপচার চলছে। তার বেঁচে ওঠাটাই অলৌকিক বলছেন উদ্ধারকারীরা। জীবনের সবচেয়ে বড় দুঃসময় বোধহয় পার করছেন যেন উডস। পিঠে অস্ত্রোপচার শেষ না করতেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন সর্বকালের সেরা এই গলফ তারকা।

জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি স্থানীয় সময় সকাল ৭ টা ১৫ মিনিটে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক পাহাড়ি রাস্তায় উডস নিজেই গাড়ি চালিয়ে আসছিলেন । ডাউনহিলের রাস্তায় হঠাৎই গাড়ি অনিয়ন্ত্রিতভাবে উল্টে পড়ে। ছিটকে যান রাস্তা থেকে প্রায় ৫০ গজ দূরে। কোনো গাড়ির সঙ্গে ধাক্কা বা সংঘর্ষের ঘটনা ঘটেনি। মারাত্মক আহত অবস্থায় তাকে গাড়ি থেকে কেটে বের করে হাসপাতালে নিয়ে যান এক উদ্ধারকারী।

এতে উদ্ধারকর্মী জানান, আমি তাকে গাড়িতে আহত অবস্থায় দেখে চিনতে পারিনি। তাকে জিজ্ঞেস করলাম আপনার নাম কি? সে জানাল টাইগার। আমি বোঝার চেষ্টা করলাম তার পুরোপুরি জ্ঞান আছে কিনা। তাই তাকে তারিখ জিজ্ঞেস করলাম। সে চুপ ছিল। তারপর তাকে গাড়ি থেকে বের করলাম কিন্তু সে দাঁড়াতে পারলো না। তাকে ধরে গাড়ি করে হাসপাতালে নিয়ে গেলাম।