দ্বিতীয় পরীক্ষার ফল পেলেন দেশের ফুটবলাররা

quater

আসন্ন কাতার বিশ্বকাপ বাছাইপর্ব ও এএফসি এশিয়ান কাপের তিনটি ম্যাচ খেলতে দোহায় অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ৩২ সদস্য। দ্বিতীয় বারের মতো করোনা পরীক্ষার নমুনা দিয়ে আবারও দলের সব সদস্যের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আজ সোমবার (৩১ মে) ফুটবলাররা দুই ভাগে বিভক্ত হয়ে জিম ও সুইমিং সেশন সম্পন্ন করেছে। এদিন তারা সম্পূর্ণ বিশ্রামে থাকছেন। বিকেলে মাঠে কোনো প্র্যাকটিস নেই।

এর আগে রোববার (৩০ মে) সফরের দ্বিতীয় দিনে কাতার ইউনিভার্সিটি মাঠে গরমের তাপমাত্রা ৪২-৪৫ ডিগ্রি সেলসিয়াস মধ্যে বাংলাদেশ জাতীয় ফুটবল দল অনুশীলন করে কিছুটা অস্বস্তির মধ্যে পরেন।

তাই সোমবার একই মাঠে অনুশীলন করার কথা থাকলেও তা বাতিল করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার (০১ জুন) বিকালে অনুশীলন চলবে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত।

এদিকে, জাতীয় ফুটবল দলের সদস্য মোহাম্মদ ইব্রাহীম কাতারের উদ্দেশে রওনা হয়েছেন। মঙ্গলবার তিনি দলের সঙ্গে যোগ দেবেন। কাতারের হোটেল ইজদান প্যালেসে অবস্থান করছে বাংলাদেশ ফুটবল দল। এছাড়াও ভারত ও আফগানিস্তান জাতীয় ফুটবল দলের খেলোয়াড়রাও একই হোটেলে অবস্থান করছেন।

৩ জুন আফগানিস্তান, ৭ জুন ভারত এবং ১৫ জুন ওমানের বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে অংশ নেবে বাংলাদেশ। ম্যাচগুলো জাসীম বিন হামাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।