মৃত্যুর হুমকি পাওয়ার আশঙ্কায় শেলবি রজার্স

নারী এককের নাম্বার ওয়ান তারকা অ্যাশলি বার্টিকে তৃতীয় রাউন্ডে হারিয়ে চমকে দিয়েছিলেন শেলবি রজার্স। কিন্তু চতুর্থ রাউন্ডেই এই মার্কিন টেনিস খেলোয়াড়ের থেমে যায় ইউএস ওপেন যাত্রা।

ব্রিটিশ টিনেজার (১৩-১৯ বছর বয়সি) এমা রাদুকানুর কাছে ৬-২, ৬-১ গেমের সরাসরি সেটে হেরে যান তিনি। এমন বাজেভাবে হারের কারনে মৃত্যুর হুমকি পাওয়ার আশঙ্কা করছেন রজার্স।

ম্যাচ শেষে রজার্স বলেন, “এই হারের কারণে ৯০ লাখ মৃত্যু হুমকি পাব আমি। ক্যারিয়ারের এই সময়ে এসে আমি বলব, এতে অভ্যস্ত হয়ে গেছি আমি। সামাজিক যোগাযোগ মাধ্যমের অস্তিত্ব না থাকলে ভালোই হতো। আপনি এখনই আমার প্রোফাইলে গিয়ে দেখতে পারেন। সম্ভবত এখন আমাকে মোটা শূকর বানানো হয়েছে এবং আরো শব্দ আছে যা আমি বলতে পারছি না। এটা খুবই দুঃখজনক এবং মাঝে মধ্যে কিছু শব্দ আপনার মাথার ভেতরেও ঢুকে যায়।”

এদিকে, স্বদেশি জেনসন ব্রুকসবিকে হারিয়ে পুরুষ এককে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছেন নোভাক জোকোভিচ। প্রথম সেটে একেবারে নিস্তেজ থাকলে পরের তিন সেটে দাপট দেখান ২১ তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের মিশনে থাকা এই তারকা। ম্যাচ জিতেন ১-৬, ৬-৩, ৬-২, ৬-২ গেমে। ইতিহাস গড়ার পথে আর মাত্র তিনটি জয় দূরে তিনি। কোয়ার্টার ফাইনালে তার প্রতিপক্ষ ৬ নম্বর বাছাই ইতালির মাত্তেও বেরেত্তিনি।