ফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি ব্রাজিল-ইংল্যান্ড

ভারতে চলছে ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ। আজ বুধবার দুটি সেমি ফাইনাল ম্যাচ। যেখানে ফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল ও ইংল্যান্ড। বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়। একই দিন মুম্বাইয়ে অপর সেমি ফাইনালে খেলবে মালি ও স্পেন।

কলকাতায় ফুটবল মানেই বরাবরই বাড়তি কিছু। রোববার যুব ভারতী ক্রীড়াঙ্গনেই জার্মানির মুখোমুখি হয়েছিল ব্রাজিল। সেই ম্যাচ ২-১ গোলে জিতে গুয়াহাটির সেমি ফাইনালের টিকিট কাটে ব্রাজিল। যেখানে প্রতিপক্ষ হিসেবে পায় ইংল্যান্ডকে। কিন্তু ম্যাচটি গুয়াহাটি থেকে সরিয়ে কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গনে নিয়ে আসা হয়। টানা বৃষ্টি বঞ্চিত করেছে গুয়াহাটিকে। আর কলকাতা বাসিকে দিয়েছে আরেকটি বিশ্বকাপ ম্যাচ দেখার অপার আনন্দ। ব্রাজিল-ইংল্যান্ড ম্যাচ বলে কথা।

অনেকেই বলছেন বিকেলের ব্রাজিল-ইংল্যান্ডের সেমিফাইনাল ম্যাচটা ২৮ তারিখ ফাইনালের থেকেও রোমাঞ্চকর হতে যাচ্ছে। দুই দলই শক্তির দিক থেকে দারুণ। আক্রমণ, রক্ষণ সবদিক থেকেই। তবে ব্রাজিল যে ছন্দে আছে তাতে তাদের আটকাতে বেগ পেতে হতে পারে ইংল্যান্ডকে। তার উপর যুব ভরতীর দর্শকদের সাপোর্টটাও যে নেইমারদের জুনিয়র দলটার দিকেই থাকবে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ