বিমান ভাড়া করে মুস্তাফিজকে আইপিএলে নিল দিল্লি ক্যাপিটালস

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষে রাতেই ঢাকায় ফেরেন মুস্তাফিজুর রহমান। আর আজ সকালে বিমান ভাড়া করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে গেলেন বাঁহাতি এই ফাস্ট বোলার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দন থেকে সকাল ৮টায় ভারতের উদ্দেশে রওনা দেন তিনি। রাতেই লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে লড়বে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন কাটার মাস্টার।

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের পরিকল্পনায় রাখা হয়নি মুস্তাফিজকে। ফলে তার আইপিএলে যোগ দেওয়াটা ছিল এক রকম নিশ্চিত। তার একাদশে থাকার সম্ভাবনাও প্রবল। দিল্লির দলটির বিদেশি পেসার আছেন মুস্তাফিজ ও দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া।

দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডসের ওয়ানডে সিরিজ থাকায় এখনই এই পেসারকে পাচ্ছে না দিল্লি। সে ক্ষেত্রে একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা বেশি। যদিও অনাপত্তিপত্র না পাওয়ায় সাকিব আল হাসান ও লিটন দাসের ভারতে যাওয়া বিলম্বিত হচ্ছে।

এবারের আইপিএলে দুজনই খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আইরিশদের বিপক্ষে টেস্ট সিরিজের পর দুজনের ভারতের যাওয়ার সম্ভাবনার কথা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।