মাশরাফি কেন মাগুরায়, জানালেন সাকিব

প্রথমবার জাতীয় নির্বাচনের মাঠে সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী তিনি। তার পক্ষে প্রচারণা চালাতে মাগুরায় ছুটে গেছেন সৌম্য সরকার, সাব্বির রহমান, রনি তালুকদারের মতো তারকা ক্রিকেটাররা। এবার তাদের নিয়ে সাকিবের নির্বাচনী প্রচারণা করলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি নিজেও দ্বিতীয়বারের মতো নির্বাচন করছেন নড়াইল থেকে। তবে নির্বাচনের এমন ব্যস্ততার মাঝেও নিজের এলাকা থেকে তিনি মাগুরায় গিয়ে নির্বাচনী প্রচারণা করলেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাবেক জাতীয় ক্রিকেট দলের সতীর্থ সাকিবের পক্ষে। বৃহস্পতিবার দুপুরে মাগুরা নোমানী ময়দানে ডাকবাংলাতে পৌঁছান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি। তিনি একবার সংসদ সদস্য নির্বাচিত ও এবার নড়াইল-২ আসনে নৌকার মাঝি। নিজের প্রচারণার মাঝেই একসময়কার ক্রিকেট সতীর্থ সাকিবের পক্ষে সময় বের করে মাগুরায় আসেন ‘ম্যাশ’।

মাশরাফি মাগুরায় আসার আগে বেলা ১১টা থেকে জেলা শহরের ডাকবাংলোতে অবস্থান নেন সাকিব। নির্বাচনের শেষ মুহূর্তে মাশরাফির মাগুরা আসা নিয়ে সকাল থেকেই ছিল মানুষের মাঝে কৌতূহল। দুপুর সাড়ে ১২টায় সাদা জিপ গাড়িতে মাশরাফি ও তার একটি গাড়িবহর নোমানী ময়দানে পৌঁছালে সাকিবের নির্বাচনী প্রচারণায় সবাই তাকে ডাকবাংলোর ভেতরে নিয়ে যান। এরপর দেড় ঘণ্টা পর সাকিব ও মাশরাফি একসঙ্গে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন।

মাগুরায় আসার ব্যাপারে মাশরাফি সাংবাদিকদের বলেন, সাকিব নতুন আসছে রাজনীতিতে। তাই ভাবলাম ওর কাছে আসা উচিত। নিজের নির্বাচনী প্রচারণা রেখে মাগুরায় এসে কোনো ক্ষতি হলো কি না, এই প্রশ্নে মাশরাফি বলেন, ও (সাকিব) তো নতুন আসছে। আর আমি তো পাঁচ বছর ছিলাম। তাই আমার কাছে কয়েক ঘণ্টা কোনো ক্ষতির কারণ নয়।

Scroll to Top